গুগলের পিক্সেল ৩ ও ৩এক্সএল বিক্রি বন্ধ

  আইটি ডেস্ক ০২ এপ্রিল ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রযুক্তি পণ্য নির্মাতা মার্কিন প্রতিষ্ঠান গুগল নিজেদের পিক্সেল ৩ এবং ৩ এক্সএল আর বিক্রি করবে না বলে ঘোষণা দিয়েছে। নিজেদের স্টোরে পিক্সেল ফোন দুটির বিক্রি ইতিমধ্যেই বন্ধ করেছে প্রতিষ্ঠানটি। প্রযুক্তিবিষয়ক সাইট অ্যান্ড্রয়েড পুলিশকে ইতোমধ্যেই বিষয়টি নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি। আবার পিক্সেল ৩ লিখে সার্চ দিলে যে পেজটি আসছে, তা সরাসরি গুগল স্টোরের হোম পেজে নিয়ে যাচ্ছে আগ্রহীদের। গুগল স্টোর সাইটের ক্যারিয়ার/কনফিগারেশন অপশনে এখনও রয়েছে পিক্সেল ৩ ও ৩এক্সএল। তবে, সেখানেও ছবির উপরে লিখে রাখা হয়েছে, ‘স্টক ফুরিয়ে গেছে’। গুগল মুখপাত্র নিশ্চিত করে জানিয়েছেন, পুরো পিক্সেল ৩ ডিভাইসের মজুদ শেষ হয়েছে। বর্তমানে গুগল স্টোর থেকে শুধু ৭৯৯ ডলারের ৫.৭-ইঞ্চি পর্দার পিক্সেল ৪ এবং ৮৯৯ ডলারের পিক্সেল ৪ এক্সএল কিনতে পারবেন আগ্রহী ক্রেতারা। পিক্সেল ৩ এবং পিক্সেল ৩ এক্সএল ফোন দুটিকে গুগলের জন্য ‘মাইলফলক’ ফোন হিসেবে বিবেচনা করা হয়।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত