রমজানে স্বস্তি দেবে ‘মাই অরগানিক’ বিডি

  আইটি ডেস্ক ১৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রমজানে স্বস্তি দেবে ‘মাই অরগানিক’ বিডি

আসছে ইসলাম ধর্মীদের আত্মশুদ্ধির মাস, রহমত বরকত ও মাগফিরাতের মাস মাহে রমজান। এ মাসকে ঘিরে সব ব্যবসায়ীর মধ্যে একটা অন্য রকম আমেজ সৃষ্টি হয়। অফলাইনের পাশাপাশি অনলাইনেও চলে মাসজুড়ে সাশ্রয়ী মূল্যে নিরাপদ পণ্য বিক্রয়ের প্রতিযোগিতা।

দেশের অন্যতম বিশ্বস্ত অনলাইন রিটেইলার মাই অরগানিক বিডি ডটকম এবারের রমজান মাসকে ঘিরে সাশ্রয়ী মূল্যে নিরাপদ পণ্য বিক্রয় শুরু করল। সম্প্রতি প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি অনুষ্ঠানে রমজান মাসকে ঘিরে প্রতিষ্ঠানটির নানা পরিকল্পনার কথা জানান মাই অরগানিক বিডি ডটকমের প্রধান নির্বাহী শরিফুল আলম পাভেল।

রমজান মাসজুড়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও অতি মুনাফার অসুস্থ প্রতিযোগিতা চলে। খাদ্যদ্রব্যে ভেজালসহ অনিরাপদ খাদ্য গ্রহণের মারাÍক পরিণতি হয় মাসজুড়ে। তাই আমরা সারা বছর নিরাপদ পণ্য বিক্রয়ের পাশাপাশি রমজান মাসকে ঘিরে বিশেষ নজর রাখব যাতে সবাই ভেজালমুক্ত পণ্য খেতে পারে।

সঙ্গে সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের পণ্যে দেয়ার কাজ করব। আর এ জন্য এ সংযমের মাসে মাই অরগানিক বিডি ডটকম রোজাদারদের জন্য চালু করল বিশেষ প্যাকেজ যা চলবে রমজানজুড়ে। আর এতে নিরাপদ ও উচ্চমানের পণ্য ক্রেতারা পাবেন সাশ্রয়ী মূল্যে। বিস্তারিত জানা যাবে মাই অরগানিক বিডির ওয়েবসাইট থেকে। https://myorganicbd.com

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter