চালু হল স্যামসাংয়ের কাস্টমার সার্ভিস ভ্যান

  যুগান্তর ডেস্ক    ২৭ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চালু হল স্যামসাংয়ের কাস্টমার সার্ভিস ভ্যান
চালু হল স্যামসাংয়ের কাস্টমার সার্ভিস ভ্যান

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দেয়ার জন্য এবার যশোরে কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যান চালু করেছে। সম্প্রতি প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকদের গুণগত বিক্রয়োত্তর সেবা দেয়ার জন্য স্যামসাং ইলেকট্রনিক্স এ সেবা চালু করেছে।

এর আগে ২০১৭ সালের নভেম্বরে রাজশাহী ও রংপুর বিভাগের জন্য দুটি সার্ভিস ভ্যান চালু করেছিল স্যামসাং। কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যানের সেবা পেতে ০৮০০০৩০০৩০০ (চার্জ প্রযোজ্য নয়) নম্বরে কল করে গ্রাহকদের সমস্যার কথা জানিয়ে রেজিস্ট্রার করতে হবে। এই সার্ভিস ভ্যানগুলো দক্ষ টেকনিশিয়ানসহ গ্রাহকদের দোরগোড়ায় গিয়ে দ্রুততম সময়ে সেবা প্রদান করবে।

প্রত্যন্ত অঞ্চলের মানুষও যেন সবচেয়ে ভালো মানের সেবা ও খুচরা যন্ত্রাংশ সময়মতো পান সেই লক্ষ্যেই এই সার্ভিস ভ্যানগুলো আনা হয়েছে। এর আগে ঢাকায় অবস্থিত স্যামসাংয়ের সদর দফতরে কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যানটি উদ্বোধনের সময় স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) স্যাংওয়ান ইউন বলেন, ‘গ্রাহকরা যেন দ্রুত বিক্রয়োত্তর সেবা পান সে ব্যবস্থা নিশ্চিত করতেই আমাদের এই উদ্যোগ।

এ সেবা আমাদের সার্ভিসের ওপর গ্রাহকদের আস্থা আরও বৃদ্ধি করবে।’ উদ্বোধনী অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও উপস্থিত ছিলেন- শাহরিয়ার বিন লুতফর হেড অব বিজনেস-সিই অ্যান্ড আইটি, তানভীর শহীদ-হেড অব সিএস এবং ফেয়ার সল্যুশনস লিমিটেডের পরিচালক খন্দকার হাফিজ। -আইটি ডেস্ক

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter