শাওমির প্রতিদিন লাখ টাকার ক্যাশব্যাক অফার

  যুগান্তর ডেস্ক ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শাওমি মোবাইল
শাওমি মোবাইল

নতুন বছরের মি ফ্যানদের জন্য শাওমি নিয়ে এলো ক্যাশব্যাক অফার। শাওমি রেডমি নোট ফাইভ-এ এবং রেডমি ফোর-এ কিনে প্রতিদিন জেতার সুযোগ থাকবে লাখ টাকা ক্যাশব্যাক। এই দুটি মডেলের স্মার্টফোন কিনলে মি ফ্যানরা পাবেন ১০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। আরও থাকছে ফ্রি হ্যান্ডসেট পাওয়ার সুযোগ।

দেশজুড়ে শাওমির অনুমোদিত বিক্রয় কেন্দ্র থেকে এই দুটি মডেল কিনলেই এই অফার পাওয়া যাবে। রেডমি ফোরএ-তে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া রেডমি নোট ফাইভ-এ ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের পিডিএএফ রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। মেমোরি কার্ড ব্যবহারের জন্য রয়েছে ডেডিকেটেড মেমোরি কার্ড স্লট। বাড়তি হিসেবে এই মডেল দুটিতে রয়েছে ফোর-জি নেটওয়ার্ক সাপোর্ট। এছাড়া গ্রামীণফোনের ১০ গিগা ডাটা পাওয়া যাবে বিনামূল্যে।

২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের রেডমি নোট ফাইভ-এ’র দাম ১২ হাজার ৭০০ টাকা। সমপরিমাণ র‌্যাম ও রমের রেডমি ফোর-এ’র দাম ১০ হাজার ৯৯০ এবং ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমের সেটের দাম ১১ হাজার ৯৯০ টাকা। সঙ্গে থাকছে দুই বছরের ওয়ারেন্টি। ওয়ারেন্টি ভেরিফাই করা যাবে www.xiaomibangladesh.com.bd ওয়েবসাইটে। -আইটি ডেস্ক

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.