ফেসবুকে ট্রিটমেন্ট ক্যাম্পেইন

  যুগান্তর ডেস্ক    ১৪ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফেসবুকে ট্রিটমেন্ট ক্যাম্পেইন
ফেসবুকে ট্রিটমেন্ট ক্যাম্পেইন

বাংলাদেশের জনগণের সচেতনতা বৃদ্ধির জন্য এবং সন্তান নিয়ে চিন্তিত দম্পতিদের (বন্ধ্যাত্ব) সেরা চিকিৎসাসেবা দেবার জন্য স্পেশালিস্ট এই চিকিৎসকরা পরামর্শ দেবেন। এর মধ্যে ফেসবুকে একটি ইভেন্ট পেজ চালু করা হয়েছে এ পেজ থেকে ক্যাম্পেইনের আপডেট সব তথ্য জানানো হচ্ছে।

চেন্নাইয়ের উইমেন হসপিটাল ইনডিগো উইমেন’স সেন্টারের সুখ্যাতি রয়েছে ফার্টিলিটি ট্রিটমেন্ট (আইইউআই, আইভিএফ, আইসিএসআই), লেপারস্কোপি ও ম্যাটারনিটি চিকিৎসায়।

তাদের চিফ কনসালট্যান্ট ড. শারাত বাট্টিনা র্দীঘ ৩৫ বছরের অভিজ্ঞ ফার্টিলিটি ট্রিটমেন্ট চিকিৎসায়; সে ক্ষেত্রে তিনি এ বিষয়ে একজন পাওনিয়ার।

এ ছাড়া তারা দৃঢ়ভাবে বিশ্বাস করে রোগীর সন্তুষ্টি এবং ব্যক্তিগত দেখাশোনা, নৈতিক ও দম্পতির কেন্দ্রীয় চিকিৎসা পরিকল্পনা অনুসরণ করতে। তাদের গাইনিক লেপারস্কোপি সার্জন ড. সুরাকসিথ বাট্টিনা অংশ নেয় বিভিন্ন লেপারস্কোপি সার্জারিতে।

আমেরিকান ইন্টারন্যাশনাল হাসপাতালে তিন দিনব্যাপী ১৩, ১৪ এবং ১৫ জুলাই চলবে বিনা মূল্যে চিকিৎসা ও পরামর্শ নেবার ক্যাম্পেইন। তাই রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করুন : ০১৯৭৮-০৯০৩৪০।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter