ব্যাটারি বদলাতে অ্যাপল স্টোরে কিউ

  যুগান্তর ডেস্ক ১৭ জানুয়ারি ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্যাটারি বদলাতে অ্যাপল স্টোরে লম্বা কিউ

অ্যাপল স্টোরগুলোতে ব্যাটারি রিপ্লেসমেন্ট প্রোগ্রাম চালু করেছে অ্যাপল। ২৯ ডলারে ব্যাটারি বদলে নতুন ব্যাটারি নিতে অ্যাপল স্টোরগুলোর সামনে এখন লম্বা লাইন। এমনই সময়ে অ্যাপলের ব্যাটারির মূল্য ৭৯ ডলার। তাই অনেকে ব্যাটারি পুরনো হওয়ার আগেই তা পাল্টাতে অ্যাপল স্টোরের সামনে লাইন ধরেছেন।

এতে পরিস্থিতি জটিল আকার ধারণ করেছে। কিছু কিছু স্টোরে অ্যাপলের টেকনিশিয়ানদের দেখা পেতে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকছেন গ্রাহকরা। কোথাও কোথাও আবার ব্যাটারির মজুদ ফুরিয়ে যাওয়ায় অনেকে খালি হাতেই বাড়ি ফিরেছেন।

সেক্ষেত্রে অ্যাপল স্টোরগুলো জানিয়েছে, নতুন ব্যাটারি আসামাত্র গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করা হবে। সাধারণত ৪৮ ঘণ্টার মধ্যে অ্যাপল স্টোরগুলোর সিডিউল পাওয়া গেলেও তা এখন দুই সপ্তাহ থেকে শুরু করে মার্চ-এপ্রিল পর্যন্ত গড়াচ্ছে। এতে অনেক আইফোন ব্যবহারকারী টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন।

ইচ্ছাকৃতভাবে ফোনের গতি কমানোর কথা স্বীকার করে সমালোচনার মুখে পরে অ্যাপল। এ ঘটনায় প্রতিষ্ঠানটি নিজেদের ভাবমূর্তি ফিরিয়ে আনতে ব্যাটারি রিপ্লেসমেন্ট প্রোগ্রাম চালু করে।

-আইটি ডেস্ক

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত