ভিসা ও এসএসএল নিয়ে এলো ‘অনলাইন শপিং ফেস্টিভাল’

  যুগান্তর ডেস্ক    ১৯ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভিসা ও এসএসএল নিয়ে এলো ‘অনলাইন শপিং ফেস্টিভাল’
অনলাইন শপিং ফেস্টিভাল

বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা এবং এসএসএলকমার্জের যৌথ উদ্যোগে পার্টনার ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘অনলাইন শপিং ফেস্টিভ্যাল’।

এ ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাবেন দারুণ সব ছাড়। এসএসএলকমার্জ বাংলাদেশের ইলেক্ট্রনিক পেমেন্ট সেবার পথিকৃৎ হিসেবে সবসময়ই দেশের ই-কমার্স খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

এসএসএলকমার্জের ৯টি পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠান। অনলাইনে কেনাকাটায় দিচ্ছে আকর্ষণীয় ছাড়। ভিসা এবং এসএসএলকমার্জের যৌথ উদ্যোগে ধামাকা অফারটি চলবে ১৫ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

এখন অফিসে কিংবা বাড়িতে বসে অনলাইনে এক ক্লিকেই পেয়ে যাচ্ছেন পছন্দের সব পণ্য ও সেবা; যা আপনার জীবনে আনবে স্বস্তি। ‘অনলাইন শপিং ফেস্টিভ্যাল’-এ ক্রেতারা হাজারও পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন।

এসএসএলকমার্জের ৯টি পার্টনার এ ক্যাম্পেইনে অংশ নিচ্ছে। যেখানে আজকের ডিল ডটকম (ajkerdeal.com), প্রিয়শপ ডটকম (prizoshop.com) এবং বাগডুম ডটকম (bagdoom.com) দিচ্ছে ২০% ছাড়, ইজি ডটকম ডটবিডি (easy.com.bd) ৫% বোনাস, ফুডমার্ট ডটকম (foodmart.com.bd) দিচ্ছে ১০% ছাড়, হাংরি নাকি ডটকম (hungrynaki.com) দিচ্ছে ৫% ছাড়, গো জায়ান ডটকম (goyayaan.com) দিচ্ছে টিকেট বুকিংয়ে ১২% ক্যাশব্যাক, শাদমার্ট ডটকম (shadmart.com) দিচ্ছে ১০% ছাড়, রকমারি ডটকম (rokomari.com) দিচ্ছে ১০% ছাড়।

আন্তর্জাতিক পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা, বাংলাদেশের ই-কমার্সে খাতের উন্নয়নে সহযোগী হিসেবে কাজ করছে। এসএসএলকমার্জের ওয়েবসাইটে জানা যাবে বিস্তারিত www.sslcommery.com/visa

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.