১২ সেপ্টেম্বর আসছে নতুন আইফোন

  যুগান্তর ডেস্ক    ০১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আইফোন

অ্যাপল পণ্য ব্যবহারকারীরা প্রতিবছর এ সময়টার অপেক্ষা করে থাকেন। কেননা প্রযুক্তি জায়ান্ট অ্যাপল প্রতিবছরের সেপ্টেম্বরের দিকে তাদের কাক্সিক্ষত নতুন আইফোন ও অন্যান্য পণ্য উন্মুক্ত করে থাকে।

আর এবার ১২ সেপ্টেম্বর এ ইভেন্টের আনুষ্ঠানিক ঘোষণা দিল অ্যাপল। ধারণা করা হচ্ছে, নতুন আইফোন, আইপ্যাড ও অ্যাপল ওয়াচও এ ইভেন্টে উন্মুক্ত হতে পারে। বিজনেস ইনসাইডারের প্রতিবেদনে বলা হয়েছে, ৩০ আগস্ট অ্যাপলের আমন্ত্রণ পেয়েছেন অনেকে।

অ্যাপল জানিয়েছে, ১২ সেপ্টেম্বর স্থানীয় সময় সকাল ১০টায় এ ইভেন্ট শুরু হবে। বেশকিছু প্রযুক্তি সাইটের খবরে বলা হয়েছিল, এবার অ্যাপল নতুন তিনটি আইফোন- আইফোন ৯, আইফোন ১১ ও আইফোন ১১ প্লাস উন্মুক্ত করবে।

এ ছাড়াও একটি নতুন মডেলের ম্যাকবুক এয়ার এবং ম্যাক মিনির হালনাগাদ সংস্করণ উন্মোচিত হবে। তবে বাস্তবের আইফোন এবং অন্যান্য অ্যাপল পণ্য দেখার জন্য আরও ১২ দিন অপেক্ষা করতে হবে গ্রাহককে। -আইটি ডেস্ক

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter