চাকরি

  যুগান্তর ডেস্ক    ১০ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিপিএল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্যাসিফিক ফার্মাসিউটিক্যালস লিমিটেড (পিপিএল)। প্রতিষ্ঠানটি ‘এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ (ভ্যাট অ্যান্ড ট্যাক্স)

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে ন্যূনতম স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে সিএ-সিসি সনদধারী প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। এছাড়া প্রার্থীর মাইক্রোসফট অফিসে ও ইআরপি সফটওয়্যারে দক্ষতা প্রয়োজন। আবেদনের জন্য প্রার্থীর ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ন্যূনতম ২৮ থেকে অনূর্ধ্ব ৪০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৫ জুন, ২০১৯ পর্যন্ত।

জিপিএইচ ইস্পাত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জিপিএইচ ইস্পাত লিমিটেড। অফিসার পদে এই নিয়োগ দেয়া হবে। আগ্রহী নারী ও পুরুষ উভয়ে অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : অফিসার-ব্র্যান্ড (ইভেন্ট অ্যান্ড অ্যাক্টিভেশন)

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ/এমএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মার্কেটিং বিভাগের প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। উক্ত পদে আবেদনের জন্য দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা আবশ্যক। প্রার্থীদের আবেদনের বয়সসীমা হচ্ছে ২৪ থেকে ৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীদের জাগোজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন অথবা সিভি ই-মেইল করতে পারেন ([email protected]) এই ঠিকানায়। আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে ১৮ মে, ২০১৯ পর্যন্ত।

ক্রাউন সিমেন্ট

ক্রাউন সিমেন্ট কনক্রিট অ্যান্ড বিল্ডিং প্রডাক্টস লিমিটেড তাদের প্রতিষ্ঠানে ‘অফিসার/সিনিয়র অফিসার’ হিসেবে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশের যে কোনো জায়গায় চাকরি করতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : অফিসার/সিনিয়র অফিসার

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা ডিপ্লোমা প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পূর্ববর্তী কোনো কর্মক্ষেত্রে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর কম্পিউটার বিষয়ে অভিজ্ঞতা প্রয়োজন। তবে পদটিতে ২০ থেকে ২৪ বছরের প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

বেতন : বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা দেয়া হবে।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা রঙিন ছবি, জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্রসহ নিম্নোক্ত ঠিকানায় আবেদন পাঠাতে হবে।

ঠিকানা : হিউম্যান রিসোর্সেস, ক্রাউন সিমেন্ট কনক্রিট অ্যান্ড বিল্ডিং প্রডাক্টস লিমিটেড, ডেল্টা লাইফ টাওয়ার, প্লট নং-৩৭, রোড নং-৯০, গুলশান-২, ঢাকা-১২১২।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ১২ মে, ২০১৯ পর্যন্ত। হ

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×