চাকরি

  যুগান্তর ডেস্ক    ৩১ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

একমি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দ্য একমি ল্যাবরেটরিজ লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘এক্সিকিউটিভ-ইন্টার্ন অডিট’ পদে এ নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : এক্সিকিউটিভ-ইন্টার্ন অডিট।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এম.কম অথবা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর দুই থেকে তিন বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুনরাও আবেদন করতে পারবে। সঙ্গে মাইক্রোসফট অফিস বিষয়ে দক্ষতা প্রয়োজন। প্রার্থীর আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর।

কর্মস্থল : ঢাকা। বেতন : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে এ ঠিকানায়। ঠিকানা : হেড অব এইচআর, দ্য একমি ল্যাবরেটরিজ লিমিটেড, ১/৪ কল্যাণপুর, মিরপুর রোড, ঢাকা-১২০৭, বাংলাদেশ। প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমেও আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ : আগ্রহী প্রার্থীরা আগামী ৮ জুন, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

এসএমসি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘এক্সিকিউটিভ, মার্কেটিং’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : এক্সিকিউটিভ, মার্কেটিং

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : এ পদের জন্য আগ্রহী প্রার্থীদের যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিষয়ে ন্যূনতম øাতক/øাতকোত্তর পাস হতে হবে। আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটির প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর দুই বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।

কর্মস্থল : ঢাকা

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ ৯ জুন, ২০১৯।

বাংলাদেশ আই হসপিটাল

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ আই হসপিটাল লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘আই ব্যাংক অ্যাসিস্ট্যান্ট’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। পদের নাম : আই ব্যাংক অ্যাসিস্ট্যান্ট

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

এ পদের জন্য আগ্রহী প্রার্থীদের যে কোনো প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস হতে হবে। আই ব্যাংক টেকনিশিয়ান, টিস্যু ব্যাংক স্পেশালিস্ট প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। সঙ্গে দুই বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর ন্যূনতম বয়স ২০ বছর। পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

কর্মস্থল : ঢাকা

বেতন-ভাতা : বেতন ১০,০০০ টাকা।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২৫ জুন, ২০১৯।

মার্কেন্টাইল ব্যাংক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। পাঁচটি পদে এ নিয়োগ দেয়া হবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। পদের নাম : প্রজেক্ট ম্যানেজার, সিভিল ইঞ্জিনিয়ার, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ও সেফটি অ্যান্ড সিকিউরিটি অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর অথবা স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই।

কর্মস্থল : প্রার্থীদের বাংলাদেশের যে কোনো স্থানে নিয়োগ দেয়া হবে।

বেতন : বেতন আলোচনা সাপেক্ষে। আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের লিখিত সম্পূর্ণ জীবনবৃত্তান্ত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানা : সিনিয়র এক্সিকিউটিভ, ভাইস প্রেসিডেন্ট, হিউম্যান রিসোর্স ডিভিশন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, হেড অফিস, ৬১, দিলকুশা সি/এ, ঢাকা-১০০০। আবেদনের সময়সীমা : পদটিতে আগামী ১৩ জুন, ২০১৯ পর্যন্ত আবেদন করা যাবে।

কনকর্ড গ্রুপ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কনকর্ড গ্রুপ। কোম্পানিটিতে ‘ম্যানেজার/ডেপুটি ম্যানেজার’ পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : ম্যানেজার/ডেপুটি ম্যানেজার। পদসংখ্যা : এ পদে মোট পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। যোগ্যতা : যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। তবে বাণিজ্য বিভাগের প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের পূর্ববর্তী পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট ওয়ার্ড ও মাইক্রোসফট এক্সেলে দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য ন্যূনতম ৩৫ থেকে অনূর্ধ্ব ৪৫ বছর বয়সী হতে হবে। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সময়সীমা : আবেদনের শেষ তারিখ ২৬ জুন, ২০১৯।

ডিবিএল গ্রুপ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিবিএল গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার’ পদে নিয়োগ দেয়া হবে। ঢাকায় চাকরি করতে ইচ্ছুক আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন। পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আইটি

যোগ্যতা : যে কোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর পূর্ববর্তী কাজের এক বছরের অভিজ্ঞতা প্রয়োজন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন স্কেল : বেতন আলোচনা সাপেক্ষে। আবেদনের পদ্ধতি : প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৭ জুন, ২০১৯ পর্যন্ত।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×