চাকরি

  যুগান্তর ডেস্ক    ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইস্টার্ন ব্যাংক

ইস্টার্ন ব্যাংক লিমিটেড সেলস এক্সিকিউটিভ (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যেম সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : সেলস এক্সিকিউটিভ (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার)

শিক্ষাগত যোগ্যতা : সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য প্রার্থীকে বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে ন্যূনতম স্নাতক পাস করতে হবে। প্রার্থীর ছয় মাসের অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুনরাও আবেদন করতে পারবেন। কথা বলা ও যোগাযোগে দক্ষতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোনো স্থানে ইস্টার্ন ব্যাংকে কাজ করার আগ্রহ থাকতে হবে।

বেতন : ১২,০০০ টাকা দেয়া হবে। এ ছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা ইস্টার্ন ব্যাংকের ওয়েবসাইটের (www.ebl.com.bd.career) মাধ্যমে অনলাইনে পদটিতে আবেদন করতে পারবেন। এ ছাড়া বিডিজবসের মাধ্যমেও আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ১৮ জুলাই, ২০১৯ পর্যন্ত।

টাইগার আইটি

পদের নাম : কম্পিউটার অপারেটর

যোগ্যতা : কম্পিউটার অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস হতে হবে। প্রার্থীর তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমআরপি, এমআরভি এবং ব্যাংক সিস্টেম প্রভৃতি বিষয় সম্পর্কিত অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

কর্মস্থল : সারা দেশ। বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৩০ জুলাই, ২০১৯ পর্যন্ত।

পারটেক্স স্টার গ্রুপ

পদের নাম : অ্যাসিস্টেন্ট অফিসার।

যোগ্যতা : আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। প্রার্থীর এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে সদ্য স্নাতক পাস নারী ও পুরুষ প্রার্থীরাও আবেদন করতে পারবেন। আবেদনকারী প্রার্থীদের বিজ্ঞাপন ও প্রচার, ব্র্যান্ড পরিকল্পনা, উন্নয়ন প্রভৃতি বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের সারা দেশে নিয়োগ দেয়া হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া : প্রার্থীদের বিডিজবস অনলাইনের

মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে আগামী ১৫ জুলাই, ২০১৯ তারিখ পর্যন্ত।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×