চাকরি

  যুগান্তর ডেস্ক    ২৩ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেঘনা গ্রুপ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটিতে অপারেটর/অ্যাটেন্ডেন্ট (সাব-স্টেশন) পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী যোগ্যপ্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : অপারেটর/অ্যাটেন্ডেন্ট (সাব-স্টেশন)

যোগ্যতা : প্রার্থীকে ন্যূনতম এইচএসসি (ভোকেশনাল/বিজ্ঞান) পাস হতে হবে। সর্বনিু তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। হাই-ভোল্টেজ নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। অপারেটর/অ্যাটেন্ডেন্ট হিসেবে কোনো সাব-স্টেশনে ন্যূনতম তিন বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল : নারায়ণগঞ্জ।

বেতন : আলোচনা সাপেক্ষে বেতন দেয়া হবে।

আবেদনের প্রক্রিয়া : আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে। বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে ২৮ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

এসিআই

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (এসিআই)। ‘মার্কেটিং অফিসার’ পদে নিয়োগ দেয়া হবে। যোগ্যপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই নিয়োগ পেতে পারেন।

পদের নাম : মার্কেটিং অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে মোটরসাইকেল চালাতে সক্ষম হতে হবে। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩০ বছর হবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন করা যাবে ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। জুনিয়র অফিসার/অ্যাসিস্ট্যান্ট অফিসার ক্রেডিট পদে নিয়োগ দেয়া হবে। পদসংখ্যা উল্লেখ করা হয়নি। তবে আগ্রহীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : জুনিয়র অফিসার/অ্যাসিস্ট্যান্ট অফিসার ক্রেডিট।

যোগ্যতা : স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ/এমবিএম/স্নাতকোত্তর পাস হতে হবে। ব্যবসা বিষয়ের প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। প্রার্থীর তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। দুই থেকে তিন বছরের ক্রেডিট বিভাগের অভিজ্ঞতাসহ ব্যাংকিংয়ে তিন থেকে পাঁচ বছরের সম্পূর্ণ অভিজ্ঞতা থাকতে হবে। ক্রেডিট অ্যাপ্রাইজাল প্রক্রিয়া করা, ফিন্যান্সিয়াল স্টেটমেন্ট বিশ্লেষণ, অনুপাত বিশ্লেষণ, সিআরজি কৌশল, বরোয়ার, নির্ধারণ প্রক্রিয়ায় দক্ষতা থাকতে হবে। বয়স ৩২ বছরের বেশি নয়। যোগ্যপ্রার্থীর জন্য বয়স শিথিলযোগ্য হবে।

কর্মস্থল : বাংলাদেশের যে কোনো স্থানে।

আবেদনের পদ্ধতি : প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে ২ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×