চাকরি

  যুগান্তর ডেস্ক    ২৩ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আকিজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘জুনিয়র এক্সিকিউটিভ (অ্যাকাউন্টস)’ পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারেন।

পদের নাম : জুনিয়র এক্সিকিউটিভ (অ্যাকাউন্টস)

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ২৪ বছর হতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেয়া হবে। প্রার্থীর কম্পিউটার বিষয়ে ও মাইক্রোসফট অফিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও এক কপি পাসপোর্ট সাইজ ছবিসহ আবেদন নিম্নের ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : সিনিয়র ম্যানেজার, এইচআর, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, কৃষ্ণপুর, বারোবাড়িয়া, ধামরাই, ঢাকা।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে ২৮ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

পপুলার

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘ট্রেইনিং এক্সিকিউটিভ’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : ট্রেইনিং এক্সিকিউটিভ।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমফার্ম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এমবিএ পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর পূর্ববর্তী কাজের ন্যূনতম দু’বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। কর্মস্থল : ঢাকা। বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে। আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : পদটির জন্য আবেদন করা যাবে আগামী ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

ট্রাস্ট ব্যাংক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রাস্ট ব্যাংক লিমিটেড। ব্যাংকটিতে ‘সিনিয়র ম্যানেজার, লিগ্যাল’ পদে নিয়োগ দেয়া হবে। যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন। পদের নাম : সিনিয়র ম্যানেজার, লিগ্যাল।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীর বাংলাদেশের যে কোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন স্কেল : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ২৯ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

ব্র্যাক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। প্রতিষ্ঠানটি ‘ডেপুটি ম্যানেজার’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। পদটিতে যোগ্যতার ভিত্তিতে প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেয়া হবে।

পদের নাম : ডেপুটি ম্যানেজার, তহবিল সংগ্রহ, দক্ষতা উন্নয়ন প্রোগ্রাম।

যোগ্যতা : এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/আন্তর্জাতিক সম্পর্ক/জনপ্রশাসন/সমাজবিজ্ঞান প্রভৃতি বিষয়ে ন্যূনতম øাতকোত্তর পাস হতে হবে। প্রার্থীর তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর যোগাযোগ দক্ষতা থাকতে হবে। কর্মস্থল : ব্র্যাকের প্রধান কার্যালয়।

বেতন স্কেল : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লিখিত।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন (আইবিএফ) একটি শীর্ষস্থানীয় কল্যাণমুখী সংগঠন। তাদের প্রধান কার্যালয় এবং অন্যান্য প্রতিষ্ঠান/প্রকল্পের উল্লিখিত পদের জন্য গতিশীল, সক্ষম, স্ব-অনুপ্রাণিত, উদ্যমী ও বাংলাদেশের মেধাবী নাগরিকদের কাছ থেকে আবেদন আহ্বান করছে। প্রতিষ্ঠানটি মেডিকেল অফিসার (এনআইসিইউ) পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম : মেডিকেল অফিসার (এনআইসিইউ)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : সফলভাবে ইন্টার্নশিপ সম্পন্নসহ এমবিবিএস পাস হতে হবে। সর্বনিু এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এনআইসিইউ-এ ন্যূনতম এক বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল : বাংলাদেশের যে কোনো স্থানে।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের ৮ আগস্ট, ২০১৯ থেকে ২৯ আগস্ট, ২০১৯ তারিখের মধ্যে অনলাইনে (www.ibfbd.org/career) আবেদন করতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা জিপিএ ২.৫০-এর নিচে প্রাপ্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। পুরুষ ও মহিলা উভয় ধরনের প্রার্থীরা আবেদন করতে পারবেন। শুধু বাছাইকৃত ও বৈধ প্রার্থীদের নিয়োগের পরবর্তী প্রক্রিয়ায় আমন্ত্রণ জানানো হবে। ই-মেইল/এসএমএসের মাধ্যমে যোগাযোগ করা হবে। লিখিত পরীক্ষা/ব্যবহারিক পরীক্ষা/ভাইভার জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতীত যে কোনো আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ ২৯ আগস্ট, ২০১৯।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×