চাকরি

  যুগান্তর ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ শূন্য পদে জনবল নিয়োগ দেবে। রাঙ্গামাটি জেলা পরিষদ ১২টি পদে মোট ৪০ জনকে নিয়োগ দেবে। এই চাকরিতে রাঙ্গামাটি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। মহিলা ও পুরুষ উভয়কেই নিয়োগ দেয়া হবে।

পদের নাম : ফিল্ড সুপারভাইজার (স্থায়ী), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, খালাম্মা, সহকারী শিক্ষক (স্থায়ী), ইউনিয়ন সমাজকর্মী (স্থায়ী), মেট্রন কাম নার্স (স্থায়ী), গাড়িচালক (স্থায়ী), কারিগরি প্রশিক্ষক (স্থায়ী), কারিগরি প্রশিক্ষক (অস্থায়ী), অফিস সহায়ক (স্থায়ী), নিরাপত্তা প্রহরী (অস্থায়ী) ও বাবুর্চি (অস্থায়ী)।

পদসংখ্যা : ১২টি পদে সর্বমোট ৪০ জনকে নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যে কোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক/ মাধ্যমিক/ অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা এবং কয়েক বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম : প্রার্থীর সদ্য তোলা রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও অন্যান্য কাগজপত্র নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে।

ঠিকানা : চেয়ারম্যান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

আবেদনের সময়সীমা : আবেদনপত্র পাঠানো যাবে আগামী ১৫ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : www.rhdc.gov.bd ও www.dss.rangamati.gov.bd।

অটোবি লিমিটেড

এক্সিকিউটিভ হিসেবে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অটোবি লিমিটেড। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : এক্সিকিউটিভ-রিটেইল অ্যান্ড করপোরেট সেলস।

যোগ্যতা : এক্সিকিউটিভ হিসেবে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। তবে স্নাতক পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য। আবেদনের জন্য প্রার্থীর দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুনরাও আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটারে সাধারণ জ্ঞান প্রয়োজন। ন্যূনতম ২২ থেকে অনূর্ধ্ব ২৮ বছর পর্যন্ত আবেদন করা যাবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের দেশের বিভিন্ন বিভাগে নিয়োগ দেয়া হবে।

কর্মস্থল : বরিশাল বিভাগ, বগুড়া, চট্টগ্রাম বিভাগ, কুমিল্লা, ঢাকা, খুলনা, রাজশাহী, সিলেট বিভাগ।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময় : আবেদন করা যাবে আগামী ১৫ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইউনাইটেড নেশন্স ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম (ডব্লিউএফপি)। প্রতিষ্ঠানটিতে ইনফরমেশন ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েট-ফুড সিকিউরিটি সেক্টর পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম : ইনফরমেশন ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েট-ফুড সিকিউরিটি সেক্টর।

যোগ্যতা : যে কোনো প্রতিষ্ঠান থেকে তথ্য ব্যবস্থাপনা, তথ্য ব্যবস্থা, ভূগোল, সামাজিক বিজ্ঞান, সমাজবিজ্ঞান অথবা এই জাতীয় বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বাংলা ও ইংরেজিতে লেখা ও কথা বলার দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল : কক্সবাজার

বেতন : বেতন ১,০৩,০৯১ টাকা।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা (shorturl.at/cenG4) এই ঠিকানায় অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ ২৪ সেপ্টেম্বর, ২০১৯।

জেন্টল পার্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেন্টল পার্ক। প্রতিষ্ঠানটিতে ট্রেইনি ব্রাঞ্চ ম্যানেজার পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : ট্রেইনি ব্রাঞ্চ ম্যানেজার।

পদসংখ্যা : ট্রেইনি ব্রাঞ্চ ম্যানেজার পদে মোট ১৫ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের জন্য প্রার্থীর ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুনরাও আবেদন করতে পারবেন। ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল : কুমিল্লা, ঢাকা, টাঙ্গাইল, ফেনী (ফেনী সদর), নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ সদর), চট্টগ্রাম।

বেতন : পদটির জন্য বেতন ১৫,০০০-১৮,০০০ টাকা। এ ছাড়া দৈনিক টিফিন অ্যালাউন্স, দৈনিক ও মাসিক টার্গেট পূরণ বোনাস ও উৎসব বোনাসসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেয়া হবে।

আবেদন পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের সিভি পাঠাতে হবে নিম্নোক্ত ঠিকানায়-

ঠিকানা : জেন্টল পার্ক হেড অফিস, ২৮, ৩০, কামাল আতাতুর্ক এভিনিউ (৯ম তলা), বনানী, ঢাকা-১২১৩।

আবেদনের সময়সীমা : আবেদন করার শেষ সময় ১৫ অক্টোবর, ২০১৯।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×