চাকরি

  যুগান্তর ডেস্ক    ২৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিকন ফার্মাসিউটিক্যালস

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড। প্রতিষ্ঠানটি এক্সিকিউটিভ, মেডিকেল সার্ভিসেস পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্যপ্রার্থীরা সহজেই অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন।

পদের নাম : এক্সিকিউটিভ, মেডিকেল সার্ভিসেস।

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো বিএমডিসি স্বীকৃত মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফার্মাসিউটিক্যালস কোম্পানিতে কাজের পূর্ব অভিজ্ঞতাপ্রাপ্ত প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল : ঢাকা।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আগ্রহীরা আগামী ২৯ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অধীনে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের শূন্য পদগুলোয় সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ক্লার্ক-কাম-টাইপিস্ট পদে মোট ১৭৭ জনকে নিয়োগ দেয়া হবে। মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম : ক্লার্ক-কাম-টাইপিস্ট।

পদসংখ্যা : মোট ১৭৭ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ক্লার্ক-কাম-টাইপিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমান পরীক্ষায় পাস হতে হবে। কম্পিউটারে দক্ষতার ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে বাংলায় প্রতি মিনিটে ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। ১৮ থেকে ৩০ বছর পর্যন্ত প্রার্থীর আবেদন করা যাবে।

বেতন-ভাতা : বেতন ৯,৩৪০-২২,৪৯০ টাকা (গ্রেড ১৬)।

আবেদন পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://dphe.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ : অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে ১৬ সেপ্টেম্বর, ২০১৯, সকাল ৯টা থেকে এবং শেষ হবে ১০ অক্টোবর, ২০১৯, বিকাল ৫টায়।

সূত্র : জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নিজস্ব ওয়েবসাইট (www.dphe.gov.bd)।

নিটল মোটরস

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নিটল মোটরস লিমিটেড। প্রতিষ্ঠানটিতে সিভিল ইঞ্জিনিয়ার পদে নিয়োগ দেয়া হবে। অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম : সিভিল ইঞ্জিনিয়ার।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। তবে স্নাতকোত্তর পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর পূর্ববর্তী কাজের ন্যূনতম পাঁচ থেকে সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর অটোক্যাডে কাজের দক্ষতা প্রয়োজন।

কর্মস্থল : ঢাকা।

বেতন স্কেল : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৩০ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বিভিন্ন পদে স্থায়ীভাবে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ জুনিয়র অপারেটর পদে ৫৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সব যোগ্য বাংলাদেশি নাগরিকরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম : জুনিয়র অপারেটর।

পদসংখ্যা : মোট ৫৭ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম মাধ্যমিক পাস অথবা কারিগরি শিক্ষাবোর্ড থেকে মেকানিক/অটোমোটিভ বিষয়ে দু’বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন ১০,২০০-২৪,৮৮০/- টাকা।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটের (jobscpa.org) মাধ্যমে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ২২ সেপ্টেম্বর, ২০১৯, সকাল ১০টায় এবং শেষ হবে ২২ অক্টোবর, ২০১৯, রাত ১২টায়।

সূত্র : চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইট।

দি একমি ল্যাবরেটরিজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড। প্রতিষ্ঠানটি ডেপুটি ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে এ নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম : ডেপুটি ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-প্রডাকশন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এম.ফার্ম অথবা বি.ফার্ম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর পাঁচ থেকে সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। প্রার্থীর আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর।

কর্মস্থল : ঢাকা

বেতন : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×