চাকরি

  যুগান্তর ডেস্ক    ০৪ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়

বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে শূন্য পদে জনবল নিয়োগ দেয়া হবে। বরিশাল জেলা প্রশাসক হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে মোট ৫২ জনকে নিয়োগ দেবে। বরিশাল জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আবেদন করতে পারবেন। পদগুলোতে মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম : হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা : এ পদে মোট ৪৯ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা : জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন ৯,৩০০-২২,৪৯০/- টাকা।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে (www.mopa.gov.bd) এ ঠিকানায়।

ঠিকানা : জেলা প্রশাসকের কার্যালয়, বরিশাল।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ২৪ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : www.barisal.gov.bd।

মার্কেন্টাইল ব্যাংক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ দেয়া হবে। মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্নাতকে ন্যূনতম সিজিপিএ ৪.০০-এর মধ্যে ৩.০০ থাকতে হবে এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে ন্যূনতম জিপিএ ৪.০০ (৫-এর মধ্যে) থাকতে হবে। প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা আবশ্যক। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল : সারা দেশ।

বেতন : বেতন ৪৫ হাজার টাকা।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা www.mblbd.com

আবেদনের সময়সীমা : পদটিতে আগামী ৬ অক্টোবর, ২০১৯ পর্যন্ত আবেদন করা যাবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের শূন্য পদগুলো অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে উপপরিদর্শক পদে মোট ৫০ জন নিয়োগ দেয়া হবে। মহিলা ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম : উপপরিদর্শক।

পদসংখ্যা : মোট ৫০ জন ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : উপপরিদর্শক পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা : বেতন ১২৫০০-৩০২৩০/- টাকা (গ্রেড ১১)।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://dnc.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ : অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে ২৬ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ১০টা থেকে এবং শেষ হবে ১৭ অক্টোবর, ২০১৯ বিকাল ৫টায়।

সূত্র : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ওয়েবসাইট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×