বেসরকারি চাকরি
jugantor
বেসরকারি চাকরি

   

০৫ জানুয়ারি ২০১৮, ০০:০০:০০  |  প্রিন্ট সংস্করণ

বনানী বিদ্যানিকেতন

বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে চারটি পদে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। নারী ও পুরুষ উভয়েই পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী শিক্ষক (ইংরেজি), সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান; ইংরেজি ভার্সন), সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান), সিনিয়র হিসাবরক্ষক।

যোগ্যতা : সহকারী শিক্ষক (ইংরেজি)

পদটিতে স্কুল শাখায় দুজনকে নিয়োগ দেয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পর্যায়ে ৩০০ নম্বরের ইংরেজিসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতক অথবা সমমান উত্তীর্ণ হতে হবে। তবে দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।

সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান; ইংরেজি ভার্সন) : পদটিতে স্কুল শাখায় একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে ইংরেজি ভার্সনে দ্বিতীয় শ্রেণীর স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান) : পদটিতে স্কুল শাখায় একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিতসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতক অথবা সম্মান উত্তীর্ণ হতে হবে। তবে পদার্থবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ স্নাতকোত্তর উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন।

সিনিয়র হিসাবরক্ষক : পদটিতে স্কুল শাখায় একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে বাণিজ্য বিভাগে স্নাতক/সমমান উত্তীর্ণ হতে হবে। তবে দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ স্নাতকোত্তর উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীর স্বহস্তে লিখিত আবেদনপত্র ‘অধ্যক্ষ, বনানী বিদ্যানিকেতন স্কুল ও কলেজ, রোড নম্বর ২৩/এ, ব্লক-বি, বনানী, ঢাকা-১২১৩’ এই ঠিকানায় সরাসরি/ডাকযোগে পাঠাতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ৭ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম।

আনোয়ার গ্রুপ

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি স্টোরকিপার কাম অ্যাকাউন্ট্যান্ট পদে দুজনকে নিয়োগ দেবে। পদটিতে শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : স্টোরকিপার কাম অ্যাকাউন্ট্যান্ট (চট্টগ্রাম প্রজেক্ট)

যোগ্যতা : যে কোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৬ থেকে ৩০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে চট্টগ্রামে নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

সাদাকালো

পোশাকশিল্প প্রতিষ্ঠান সাদাকালো জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রোডাকশন এক্সিকিউটিভ পদে তিনজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রোডাকশন এক্সিকিউটিভ

যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফ্যাশন ডিজাইনিংয়ে ন্যূনতম ডিপ্লোমা/অনার্সসহ স্নাতক অথবা চারুকলায় অনার্স/মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩০ বছর। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ১২ হাজার থেকে ১৫ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে চাকরি ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১৫ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : চাকরি ডটকম

প্রাণ-আরএফএল গ্রুপ

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ওয়েব ডেভেলপার/অ্যাসিস্ট্যান্ট ওয়েব ডেভেলপার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ওয়েব ডেভেলপার/অ্যাসিস্ট্যান্ট ওয়েব ডেভেলপার

যোগ্যতা : প্রার্থীকে সিএসসি বিভাগ থেকে বিএসসি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২৩ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

প্রাণ গ্রুপ

প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ভেটেরিনারি ডাক্তার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম : ভেটেরিনারি ডাক্তার

যোগ্যতা : প্রার্থীকে ডিভিএম উত্তীর্ণ হতে হবে। অনভিজ্ঞ প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। পদটিতে শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। চাকরির বয়সসীমা ২৪ থেকে ৩০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে পাবনা, রংপুর, সিরাজগঞ্জ ও নাটোরে নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১৫ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : জাগোজবস ডটকম

মাই ওয়ান

মাই ওয়ান এনার্জি লিমিটেড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ম্যানেজার- শোরুম পদে পাঁচজনকে নিয়োগ দেবে। পদটিতে শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার- শোরুম

যোগ্যতা : কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩২ বছর। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ১২ হাজার ৫০০ টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২৩ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

আনোয়ার গ্রুপ

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রোজেক্ট ম্যানেজার (টেক্সটাইল ডিভিশন) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রোজেক্ট ম্যানেজার (টেক্সটাইল ডিভিশন)

যোগ্যতা : সিভিল/ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি/এমএসসি উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘জেনারেল ম্যানেজার, গ্রুপ এইচআর, আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, বায়তুল হোসেইন বিল্ডিং (১৪তম ফ্লোর), ২৭ দিলকুশা সি/এ, ঢাকা-১০০০ এই ঠিকানায় পাঠাতে হবে অথবা career-anwargroup.net এই ঠিকানায় ই-মেইল করা যাবে।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : জাগোজবস ডটকম

কল্লোল গ্রুপ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কল্লোল গ্রুপ অব কোম্পানিজ। সেলস রিপ্রেজেন্টেন্টিভ পদে এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : এইচএসসি বা স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। ওই পদে অভিজ্ঞতা না থাকলেও চলবে। তবে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের উচ্চতা অবশ্যই ৫ ফুট ৪ ইঞ্চি হতে ৫ ফুট ৭ ইঞ্চি হতে হবে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং জীবনবৃত্তান্তসহ মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, কল্লোল গ্রুপ অব কোম্পানিজ, ১৯৯ তেজগাঁও শি/এ ঢাকা-১২০৮ ঠিকানায় অথবা hrd-kallolgroup.com এ মেইল করে পাঠাতে পারেন।

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা আগামী ১০ জানুয়ারি ২০১৮-এর মধ্যে আবেদন করতে পারবেন।

সূত্র : জাগোজবস

সাউথইস্ট ব্যাংক

নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘ট্রেইনি অফিসার’ পদে এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫-এর মধ্যে ৪ থাকতে হবে। স্নাতকে ন্যূনতম সিজিপিত্র ২.৮০ এবং স্নাতকোত্তরে ৩ সিজিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনের সব ক্ষেত্রের যেকোনো দুটিতে প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনোভাবেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

বেতন : প্রথম দুই বছর শিক্ষানবিসকালে নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৩৫ হাজার টাকা এবং পরবর্তী বছর দেয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা। শিক্ষানবিসকাল সফলভাবে শেষ করার পর নিয়োগপ্রাপ্তদের ‘অফিসার’ পদে পদোন্নতি ঘটবে।

আবেদন প্রক্রিয়া : বিজ্ঞপ্তিতে উল্লিখিত নিয়ম অনুসরণ করে প্রার্থীদের সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট (https://www.southeastbank.com.bd/career.php) থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১০ জানুয়ারি-২০১৮ পর্যন্ত। বিস্তারিত দেখুন প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

লেকশোর হোটেল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে লেকশোর হোটেল অ্যান্ড অ্যাপার্টমেন্টস। গুলশানে অবস্থিত এই হোটেলে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও সিনিয়র এক্সিকিউটিভ, সেলস অ্যান্ড মার্কেটিংয়ে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : ন্যূনতম স্নাতক পাস থাকতে হবে এবং মার্কেটিংয়ে এমবিএ ডিগ্রিধারীরা বেশি প্রাধান্য পাবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি লেখা ও বলায় বেশ পারদর্শী হতে হবে।

স্থান : নিয়োগপ্রাপ্তদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

সূত্র : বিডিজবস

ফিনলে টি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফিনলে টি। প্রতিষ্ঠানটি ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। এমবিএ/ফিন্যান্স ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকা/চট্টগ্রামে নিয়োগ দেয়া হবে।

বেতন

৪০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র ‘হেড অব হিউম্যান রিসোর্সেস, ফিনলে টি, ফিনলে হাউজ, ১১ আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম-৪১০০’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আগামী ৭ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : hotjobs.bdjobs.com

আজকের ডিল

বাংলাদেশের প্রথম অনলাইন শপিং সাইট আজকের ডিল ডটকমে নিয়োগর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি কনটেন্ট এক্সিকিউটিভ পদে দুই জনকে নিয়োগ দেবে।

পদের নাম : কনটেন্ট এক্সিকিউটিভ

যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম ৩০-৩৫ শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। ফটোশপ সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ১০ হাজার টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : যড়ঃলড়নং.নফলড়নং.পড়স

মেরিন একাডেমি

মেরিন একাডেমি, চট্টগ্রামে শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি সাতটি পদে মোট আটজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ইন্সট্রমেন্ট অপারেটর, রেফ্রিজারেটর মেকানিক, গুদামরক্ষক, লস্কর, স্কালিয়ান, গ্রাউন্ডসম্যান, সুইমিংপুল অ্যাটেনডেন্ট।

যোগ্যতা : ইন্সট্রমেন্ট অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেফ্রিজারেটর মেকানিক : পদটিতে একজন নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে নয় হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

গুদামরক্ষক : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

লস্কর : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

স্কালিয়ান : পদটিতে দু’জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

গ্রাউন্ডসম্যান : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

সুইমিংপুল অ্যাটেনডেন্ট : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যারা আবেদন করতে পারবেন : ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, ময়মনসিংহ বিভাগের সব জেলা, চট্টগ্রাম বিভাগের বি-বাড়িয়া এবং বরিশাল বিভাগের পটুয়াখালী ও ঝালকাঠি জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া : যথাযথভাবে পূরণকৃত আবেদনপত্র ‘কমান্ড্যান্ট, মেরিন একাডেমি, চট্টগ্রাম’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

শিওরক্যাশ

প্রগতি সিস্টেমস লিমিটেড (শিওরক্যাশ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ-মার্কেটিং পদে নিয়োগ দেবে। এই পদে একজনকে নিয়োগ দেয়া হবে।

পদের নাম : সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ-মার্কেটিং

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে এমএবিএ ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে ঢাকা বিশ্ববিদ্যালয়, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ব্র্যাক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। অনভিজ্ঞ প্রার্থীরাও এই পদে আবেদনের সুযোগ পাবেন। আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। যেকোনো বয়সের প্রার্থীরাই আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

আহছানিয়া মিশন

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা আহছানিয়া মিশন। প্রতিষ্ঠানটি মার্কেট ফ্যাসিলিটেটর পদে একজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : মার্কেট ফ্যাসিলিটেটর

যোগ্যতা : বাণিজ্য থেকে স্নাতক/কৃষি থেকে ডিপ্লোমাসহ স্নাতক/অভিজ্ঞতাসহ যে কোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। অধিকতর যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। নির্বাচিত প্রার্থীকে হবিগঞ্জে নিয়োগ দেয়া হবে।

বেতন : ১৫ হাজার টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘পরিচালক, অ্যাডমিন অ্যান্ড এইচআর বিভাগ, ঢাকা আহছানিয়া মিশন, হাউস-১৯, রোড-১২ (নতুন), ধানমণ্ডি আর/এ, ঢাকা-১২০৯’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আজ আবেদনের শেষ দিন।

সূত্র : জাগোজবস ডটকম

বেসরকারি চাকরি

  
০৫ জানুয়ারি ২০১৮, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

বনানী বিদ্যানিকেতন

বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে চারটি পদে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। নারী ও পুরুষ উভয়েই পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী শিক্ষক (ইংরেজি), সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান; ইংরেজি ভার্সন), সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান), সিনিয়র হিসাবরক্ষক।

যোগ্যতা : সহকারী শিক্ষক (ইংরেজি)

পদটিতে স্কুল শাখায় দুজনকে নিয়োগ দেয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পর্যায়ে ৩০০ নম্বরের ইংরেজিসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতক অথবা সমমান উত্তীর্ণ হতে হবে। তবে দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।

সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান; ইংরেজি ভার্সন) : পদটিতে স্কুল শাখায় একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে ইংরেজি ভার্সনে দ্বিতীয় শ্রেণীর স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সহকারী শিক্ষক (গণিত-বিজ্ঞান) : পদটিতে স্কুল শাখায় একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিতসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতক অথবা সম্মান উত্তীর্ণ হতে হবে। তবে পদার্থবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ স্নাতকোত্তর উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন।

সিনিয়র হিসাবরক্ষক : পদটিতে স্কুল শাখায় একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে বাণিজ্য বিভাগে স্নাতক/সমমান উত্তীর্ণ হতে হবে। তবে দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ স্নাতকোত্তর উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীর স্বহস্তে লিখিত আবেদনপত্র ‘অধ্যক্ষ, বনানী বিদ্যানিকেতন স্কুল ও কলেজ, রোড নম্বর ২৩/এ, ব্লক-বি, বনানী, ঢাকা-১২১৩’ এই ঠিকানায় সরাসরি/ডাকযোগে পাঠাতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ৭ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম।

আনোয়ার গ্রুপ

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি স্টোরকিপার কাম অ্যাকাউন্ট্যান্ট পদে দুজনকে নিয়োগ দেবে। পদটিতে শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : স্টোরকিপার কাম অ্যাকাউন্ট্যান্ট (চট্টগ্রাম প্রজেক্ট)

যোগ্যতা : যে কোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৬ থেকে ৩০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে চট্টগ্রামে নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

সাদাকালো

পোশাকশিল্প প্রতিষ্ঠান সাদাকালো জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রোডাকশন এক্সিকিউটিভ পদে তিনজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রোডাকশন এক্সিকিউটিভ

যোগ্যতা : যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফ্যাশন ডিজাইনিংয়ে ন্যূনতম ডিপ্লোমা/অনার্সসহ স্নাতক অথবা চারুকলায় অনার্স/মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩০ বছর। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ১২ হাজার থেকে ১৫ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে চাকরি ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১৫ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : চাকরি ডটকম

প্রাণ-আরএফএল গ্রুপ

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ওয়েব ডেভেলপার/অ্যাসিস্ট্যান্ট ওয়েব ডেভেলপার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ওয়েব ডেভেলপার/অ্যাসিস্ট্যান্ট ওয়েব ডেভেলপার

যোগ্যতা : প্রার্থীকে সিএসসি বিভাগ থেকে বিএসসি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২৩ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

প্রাণ গ্রুপ

প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ভেটেরিনারি ডাক্তার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম : ভেটেরিনারি ডাক্তার

যোগ্যতা : প্রার্থীকে ডিভিএম উত্তীর্ণ হতে হবে। অনভিজ্ঞ প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। পদটিতে শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। চাকরির বয়সসীমা ২৪ থেকে ৩০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীকে পাবনা, রংপুর, সিরাজগঞ্জ ও নাটোরে নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১৫ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : জাগোজবস ডটকম

মাই ওয়ান

মাই ওয়ান এনার্জি লিমিটেড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ম্যানেজার- শোরুম পদে পাঁচজনকে নিয়োগ দেবে। পদটিতে শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার- শোরুম

যোগ্যতা : কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩২ বছর। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ১২ হাজার ৫০০ টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২৩ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

আনোয়ার গ্রুপ

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রোজেক্ট ম্যানেজার (টেক্সটাইল ডিভিশন) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রোজেক্ট ম্যানেজার (টেক্সটাইল ডিভিশন)

যোগ্যতা : সিভিল/ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি/এমএসসি উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘জেনারেল ম্যানেজার, গ্রুপ এইচআর, আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, বায়তুল হোসেইন বিল্ডিং (১৪তম ফ্লোর), ২৭ দিলকুশা সি/এ, ঢাকা-১০০০ এই ঠিকানায় পাঠাতে হবে অথবা career-anwargroup.net এই ঠিকানায় ই-মেইল করা যাবে।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : জাগোজবস ডটকম

কল্লোল গ্রুপ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কল্লোল গ্রুপ অব কোম্পানিজ। সেলস রিপ্রেজেন্টেন্টিভ পদে এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : এইচএসসি বা স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। ওই পদে অভিজ্ঞতা না থাকলেও চলবে। তবে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের উচ্চতা অবশ্যই ৫ ফুট ৪ ইঞ্চি হতে ৫ ফুট ৭ ইঞ্চি হতে হবে।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং জীবনবৃত্তান্তসহ মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, কল্লোল গ্রুপ অব কোম্পানিজ, ১৯৯ তেজগাঁও শি/এ ঢাকা-১২০৮ ঠিকানায় অথবা hrd-kallolgroup.com এ মেইল করে পাঠাতে পারেন।

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা আগামী ১০ জানুয়ারি ২০১৮-এর মধ্যে আবেদন করতে পারবেন।

সূত্র : জাগোজবস

সাউথইস্ট ব্যাংক

নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘ট্রেইনি অফিসার’ পদে এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫-এর মধ্যে ৪ থাকতে হবে। স্নাতকে ন্যূনতম সিজিপিত্র ২.৮০ এবং স্নাতকোত্তরে ৩ সিজিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনের সব ক্ষেত্রের যেকোনো দুটিতে প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনোভাবেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।

বেতন : প্রথম দুই বছর শিক্ষানবিসকালে নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৩৫ হাজার টাকা এবং পরবর্তী বছর দেয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা। শিক্ষানবিসকাল সফলভাবে শেষ করার পর নিয়োগপ্রাপ্তদের ‘অফিসার’ পদে পদোন্নতি ঘটবে।

আবেদন প্রক্রিয়া : বিজ্ঞপ্তিতে উল্লিখিত নিয়ম অনুসরণ করে প্রার্থীদের সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট (https://www.southeastbank.com.bd/career.php) থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১০ জানুয়ারি-২০১৮ পর্যন্ত। বিস্তারিত দেখুন প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

লেকশোর হোটেল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে লেকশোর হোটেল অ্যান্ড অ্যাপার্টমেন্টস। গুলশানে অবস্থিত এই হোটেলে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও সিনিয়র এক্সিকিউটিভ, সেলস অ্যান্ড মার্কেটিংয়ে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : ন্যূনতম স্নাতক পাস থাকতে হবে এবং মার্কেটিংয়ে এমবিএ ডিগ্রিধারীরা বেশি প্রাধান্য পাবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি লেখা ও বলায় বেশ পারদর্শী হতে হবে।

স্থান : নিয়োগপ্রাপ্তদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি ২০১৮ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

সূত্র : বিডিজবস

ফিনলে টি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফিনলে টি। প্রতিষ্ঠানটি ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। এমবিএ/ফিন্যান্স ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকা/চট্টগ্রামে নিয়োগ দেয়া হবে।

বেতন

৪০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র ‘হেড অব হিউম্যান রিসোর্সেস, ফিনলে টি, ফিনলে হাউজ, ১১ আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম-৪১০০’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আগামী ৭ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : hotjobs.bdjobs.com

আজকের ডিল

বাংলাদেশের প্রথম অনলাইন শপিং সাইট আজকের ডিল ডটকমে নিয়োগর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি কনটেন্ট এক্সিকিউটিভ পদে দুই জনকে নিয়োগ দেবে।

পদের নাম : কনটেন্ট এক্সিকিউটিভ

যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। প্রার্থীকে বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম ৩০-৩৫ শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। ফটোশপ সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ১০ হাজার টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : যড়ঃলড়নং.নফলড়নং.পড়স

মেরিন একাডেমি

মেরিন একাডেমি, চট্টগ্রামে শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি সাতটি পদে মোট আটজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ইন্সট্রমেন্ট অপারেটর, রেফ্রিজারেটর মেকানিক, গুদামরক্ষক, লস্কর, স্কালিয়ান, গ্রাউন্ডসম্যান, সুইমিংপুল অ্যাটেনডেন্ট।

যোগ্যতা : ইন্সট্রমেন্ট অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেফ্রিজারেটর মেকানিক : পদটিতে একজন নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে নয় হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

গুদামরক্ষক : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

লস্কর : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

স্কালিয়ান : পদটিতে দু’জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

গ্রাউন্ডসম্যান : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

সুইমিংপুল অ্যাটেনডেন্ট : পদটিতে একজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যারা আবেদন করতে পারবেন : ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, ময়মনসিংহ বিভাগের সব জেলা, চট্টগ্রাম বিভাগের বি-বাড়িয়া এবং বরিশাল বিভাগের পটুয়াখালী ও ঝালকাঠি জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া : যথাযথভাবে পূরণকৃত আবেদনপত্র ‘কমান্ড্যান্ট, মেরিন একাডেমি, চট্টগ্রাম’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

শিওরক্যাশ

প্রগতি সিস্টেমস লিমিটেড (শিওরক্যাশ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ-মার্কেটিং পদে নিয়োগ দেবে। এই পদে একজনকে নিয়োগ দেয়া হবে।

পদের নাম : সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ-মার্কেটিং

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে এমএবিএ ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে ঢাকা বিশ্ববিদ্যালয়, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ব্র্যাক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। অনভিজ্ঞ প্রার্থীরাও এই পদে আবেদনের সুযোগ পাবেন। আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। যেকোনো বয়সের প্রার্থীরাই আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১০ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

আহছানিয়া মিশন

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা আহছানিয়া মিশন। প্রতিষ্ঠানটি মার্কেট ফ্যাসিলিটেটর পদে একজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : মার্কেট ফ্যাসিলিটেটর

যোগ্যতা : বাণিজ্য থেকে স্নাতক/কৃষি থেকে ডিপ্লোমাসহ স্নাতক/অভিজ্ঞতাসহ যে কোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। অধিকতর যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। নির্বাচিত প্রার্থীকে হবিগঞ্জে নিয়োগ দেয়া হবে।

বেতন : ১৫ হাজার টাকা

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘পরিচালক, অ্যাডমিন অ্যান্ড এইচআর বিভাগ, ঢাকা আহছানিয়া মিশন, হাউস-১৯, রোড-১২ (নতুন), ধানমণ্ডি আর/এ, ঢাকা-১২০৯’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আজ আবেদনের শেষ দিন।

সূত্র : জাগোজবস ডটকম

 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন