বাছাই করা চাকরি

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর ডেস্ক

মেঘনা ব্যাংক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেঘনা ব্যাংক লিমিটেড। ব্যাংকটি ‘ক্যাশ অফিসার’ পদে ২০ জনকে নিয়োগ দেবে।

যোগ্যতা

স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বাণিজ্য বিভাগে পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করার সুযোগ পাবেন। পাশাপাশি কভার লেটারসহ আবেদনপত্র ‘[email protected]’ ঠিকানায় ই- মেইল পাঠানোর মাধ্যমেও আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়া

পদটিতে আবেদন করা যাবে ২৬ এপ্রিল ২০১৮ পর্যন্ত।

পাঠাও

পাঠাও জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি জুনিয়র টেস্ট ইঞ্জিনিয়ার/টেস্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ দেবে। তবে কতজন নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

জুনিয়র টেস্ট ইঞ্জিনিয়ার/টেস্ট ইঞ্জিনিয়ার

যোগ্যতা

প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বোচ্চ তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে অনভিজ্ঞ প্রার্থী, যারা স্নাতক উত্তীর্ণসহ টেকনিক্যাল দক্ষতাসম্পন্ন, তারা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২০ থেকে ৩০ বছর। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। এ ছাড়া কোম্পানি পলিসি অনুযায়ী অন্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ১২ মে-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস

স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ফার্মাসিউটিক্যালস টি স্টোর ইনচার্জ পদে নিয়োগ দেবে। তবে কতজন নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : স্টোর ইনচার্জ

যোগ্যতা : প্রার্থীকে ন্যূনতম বিএসসি/বিকম/বিএসএস উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে এমএস অফিস সম্পর্কে জ্ঞান থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড, স্কয়ার সেন্টার, ৪৮ মহাখালী সি/এ, ঢাকা-১২১২’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : ২১ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে। সূত্র : চাকরি ডটকম

সিঙ্গার বাংলাদেশ

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি আইটি অ্যাসিস্ট্যান্ট পদে দু’জনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : আইটি অ্যাসিস্ট্যান্ট

যোগ্যতা : প্রার্থীকে কম্পিউটার সায়েন্স অথবা যে কোনো ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে ডিপ্লোমা উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই মাইক্রোসফট অফিস প্রোগ্রাম সম্পর্কে জ্ঞান থাকতে হবে। চাকরির বয়সসীমা ২৪ থেকে ২৮ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

বেতন : আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। এ ছাড়া কোম্পানি পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : ২২ এপ্রিল, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

প্রাণ-আরএফএল গ্রুপ

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-কোয়ালিটি কন্ট্রোল (টয়লেট্রিজ) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-কোয়ালিটি কন্ট্রোল (টয়লেট্রিজ)

যোগ্যতা : প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কেমেস্ট্রি/বায়োকেমেস্ট্রি/ ফার্মাসি/মাইক্রোবায়োলজি থেকে মাস্টার্স উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীদের হবিগঞ্জে নিয়োগ দেয়া হবে।

বেতন : আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। এ ছাড়া কোম্পানি পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ৮ মে, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

ব্রিটিশ হাইকমিশন

দ্য ব্রিটিশ হাইকমিশন ঢাকা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ডিজিটাল ডিপ্লোম্যাসি অফিসার পদে একজনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ডিজিটাল ডিপ্লোম্যাসি অফিসার

যোগ্যতা : প্রার্থীকে ডিগ্রি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অনভিজ্ঞ এবং বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ছাড়া অন্য প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ৬২ হাজার ৪৮৫ টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে https://bit.ly/2ILfUJv এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : ২২ এপ্রিল, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : https://bit.ly/2ILfUJv

ওয়ালটন গ্রুপ

ওয়ালটন গ্রুপ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ব্র্যান্ড প্রোমোটার পদে ৬৪ জনকে নিয়োগ দেবে। পদটিতে নারী ও পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

পদের নাম : ব্র্যান্ড প্রোমোটার

যোগ্যতা : প্রার্থীকে যে কোনো বিভাগ থেকে এইচএসসি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এক বছরের কাজের অভিজ্ঞতাসহ এমএস এক্সেল ও ওয়ার্ড সম্পর্কে জ্ঞান থাকতে হবে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

বেতন : আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারিত হবে। এ ছাড়া কোম্পানির পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ৩০ এপ্রিল, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

আবুল খায়ের টোবাকো

আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি টেরিটোরি সেলস অফিসার (টিএসও) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

পদের নাম : টেরিটোরি সেলস অফিসার (টিএসও)

যোগ্যতা : প্রার্থীকে কোনো স্বীকৃত পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে মাস্টার্স উত্তীর্ণ হতে হবে। অনভিজ্ঞ প্রার্থীরাও এই পদে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোনো জায়গায় নিয়োগ দেয়া হবে।

বেতন : ৩০ হাজার টাকা। এ ছাড়া কোম্পানি পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : ২২ এপ্রিল, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

গ্রন্থনা :ফারজানা তাসলিম