মাধবপুরে সড়কে প্রাণ গেল পিইসি পরীক্ষার্থীর

ছয় জেলায় নিহত আরও ৯

  যুগান্তর ডেস্ক ২৪ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনা

হবিগঞ্জের মাধবপুরে অটোরিকশা চাপায় এক পিইসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে আরও নয়জন। এর মধ্যে ঢাকায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি ধাক্কায় এক নারী, লালমনিরহাটে শিশুসহ দু’জন, খুলনায় দম্পতি, ফেনীতে দু’জন, মাদারীপুরে রাজৈরে বাসের হেলপার ও বরগুনার আমতলীতে এক যুবক নিহত হয়েছে। এ নিয়ে ৯৩ দিনে সড়কে প্রাণ গেল ৭৭২ জনের। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজধানীর চানখাঁরপুল এলাকায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুশন তাসনিয়া নুরজাহান (২২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতের এ ঘটনায় গুরুতর আহত নুরজাহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ঘাতক চালককে আটক ও গাড়ি জব্দ করেছে শাহবাগ থানা পুলিশ। নুরজাহানের বাবা মো. ইউসুফ জানান, স্বামী আসিফ উদ্দিনের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল নুরজাহান।

বসুন্ধরা সিটি মার্কেট থেকে বংশালের মালিটোলার বাসায় ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হয়। ময়লার গাড়িটি উল্টোপথে এসে মোটরসাইকেলকে ধাক্কায় দেয়। হেলমেট ভেঙে নুরজাহান মাথায় প্রচণ্ড আঘাত পান।

ছয় মাস আগে তাদের বিয়ে হয়। শাহবাগ থানার এসআই আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, পালিয়ে যাওয়ার সময় গাড়ির চালক লিমনকে (২২) আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুরে উজ্জ্বল মিয়া নামে এক পিইসি পরীক্ষার্থী নিহত হয়েছে। উজ্জ্বল মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের খলিল মিয়ার ছেলে। সে পশ্চিম বাঘাসুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষার্থী ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় দ্রুতগতির একটি অটোরিকশা উজ্জ্বলকে চাপা দিলে তার মৃত্যু হয়।

লালমনিরহাট : লালমনিরহাট সদর উপজেলার ফকিরের তকেয়ায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে শুক্রবার সকালে নৈশকোচের ধাক্কায় শিশুসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন।

বিকল হয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে একটি নৈশকোচ ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম সামিউল ইসলাম। তার বাড়ি ফকিরের তকেয়ায়। নিহত অপর ব্যক্তি হলেন ট্রাক চালক কাশেম আলী। তার বাড়ি রংপুর শহরের সাতমাথা বালাটারী এলাকায়।

খুলনা : ডুমুরিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার পূর্ব ঝিলেরডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কয়রা উপজেলার আমাদী গ্রামের নজরুল মোল্যা ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকী।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় একটি কাভার্ডভ্যান ট্রাকের পেছনে ধাক্কা দিলে সাইদুল ইসলাম ও মানিক নামে দু’জন নিহত হয়েছেন।

টেকেরহাট (মাদারীপুর) : রাজৈরে বাসচাপায় হেলপার বোরহান নিহত হয়েছেন । শুক্রবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার সাধুরব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বোরহান মাদারীপুরের ঘটমাঝি ইউনিয়নের দেবরাজ গ্রামের মোয়াজ্জেম মোড়লের ছেলে।

আমতলী (বরগুনা) : আমতলী উপজেলার সাহেববাড়ী গ্রামে সোহেল তালুকদার নামের এক যুবক আত্মীয়ের মৃত্যুর খবর শুনে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×