আধিপত্য বিস্তার

নড়াইলে গুলিতে দু’জন নিহত আহত ৬

  নড়াইল প্রতিনিধি ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নড়াইলে গুলিতে দু’জন নিহত আহত ৬

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে দু’জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৬ জন। তাদের খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার নড়াগাতী থানার কান্দুরী গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করেছে। তবে আটককৃতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। নিহতদের পরিবারসহ এলাকাজুড়ে চলছে শোকের মাতম। ঘটনাস্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার নড়াগাতী থানার কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ওই গ্রামটিতে দীর্ঘদিন ধরে সাবেক ইউপি সদস্য মো. অলিয়ার রহমান মোল্যা ও বর্তমান ইউপি সদস্য ইলিয়াছ মোল্যার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব-সংঘাত চলছিল।

উভয় গ্র“পই আওয়ামী লীগের সমর্থক। ঘটনার দিন সকাল সাড়ে ৮টার দিকে অলিয়ার গ্রুপের সমর্থক কান্দুরী গ্রামের সাদেক মোল্যার ছেলে ইমান আলী মোল্যা ও ফহম মোল্যার ছেলে রুকু মোল্যাসহ ৭-৮ জন তাদের নিজস্ব জমির ধান কাটতে রুকুর বাড়ির পাশের একটি জমিতে যায়।

এসময় ইলিয়াছ গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা করে। গুলিতে ইমান আলী ও রুকু মোল্যাসহ তার সঙ্গী একই গ্রামের আজিজুল মোল্যা (২৮), বিল্লাল মোল্যা (৩২), তিতু মোল্যা (৩৫), নাননু মোল্যা (৪০), জসিম মোল্যা (৩৭) গরুতর আহত হয়। ইমান আলী ও রুকু মোল্লা হামলাকারীদের হাতে ধরা পড়লে তাদের গুলি করে ও কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করা হয়। অপরদিকে ইলিয়াছ মোল্যা গ্রুপের সালাম শেখের ছেলে কানচে শেখও (৩৫) প্রতিপক্ষের পাল্টা আক্রমণে আহত হয়েছে।

নিহত রুকুর স্ত্রী আফরোজা বেগম সাংবাদিকদের বলেন, আমার স্বামী দৌড়ে বাড়িতে পালালেও খুনিরা তাকে ছাড়েনি। স্বামীর জীবন বাঁচানোর চেষ্টা করতে গিয়ে আমি নিজেও আহত হয়েছি। তিনি হামলাকারী সন্ত্রাসীদের বিচার দাবি করেছেন।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সরফুদ্দিন বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×