চার জেলায় সড়ক দুর্ঘটনায় ছাত্রসহ নিহত ৯

  যুগান্তর ডেস্ক ০৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুর্ঘটনা

দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। এর মধ্যে ঢাকার ধামরাইয়ে তিন ছাত্র, নরসিংদীর শিবপুরে চারজন, সিরাজগঞ্জের সলঙ্গা ও পিরোজপুরের কাউখালীতে দু’জন রয়েছেন। এছাড়া নাটোরের বাগাতিপাড়ায় আহত হয়েছেন স্কুলশিক্ষিকা। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

ধামরাই (ঢাকা) : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া-কুল্লা বাসস্ট্যান্ডে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিন ছাত্র নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হল- সাভারের আশুলিয়া থানার সিন্ধুরিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে গণবিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র মৃদুল হোসেন, একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মানিক হোসেন ও মোমিন সিকদারের ছেলে বাড়িগা কৈলাস চন্দ্র উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আবু কাউসার হোসেন হৃদয়। ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, বাসটি জব্দ করা হয়েছে। পলাতক রয়েছে চালক। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নরসিংদী : দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন। শুক্রবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দনগরে এ দুর্ঘটনা ঘটে। আহতরা নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি শিবপুরের ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন।

পুলিশ জানায়, ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি বাস ও মনোহরদী থেকে নরসিংদীগামী লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত হন ২২ জন। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু’জনকে মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ : সলঙ্গায় লেগুনাচাপায় নিতাই দাস নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও চালক সঞ্জিত দাস আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সলঙ্গা থানার নলকা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সিরাজগঞ্জ পৌর এলাকার জুবলী বাগান মহল্লার বাসিন্দা।

কাউখালী (পিরোজপুর) : কাউখালীতে বাসের জানালার বাইরে মাথা দিয়ে ফোনে কথা বলার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে সরোয়ার হোসেন মোল্লা নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে পিরোজপুর-স্বরূপকাঠী সড়কের আশোয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। কাউখালী থানা পুলিশ বাসসহ ড্রাইভার সজল কুমার পাল ও হেলপার আসাদকে আটক করেছে।

বাগাতিপাড়া (নাটোর) : বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরের কাজিপাড়া আহম্মাদিয়া আলিম মাদ্রাসার শিক্ষিকা ফাহারিয়া মুস্তারিন চিনু মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার দুপুরে তিনি দুর্ঘটনার শিকার হন।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×