রাষ্ট্রপতির সাক্ষাৎ চান ড. কামাল

নির্বাচন পরিচালনায় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের কমিটি

  যুগান্তর রিপোর্ট ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হামিদ,

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে চান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি ঐক্যফ্রন্টের ১০ সদস্যের একটি প্রতিনিধি দলসহ আগামীকাল ১৭ ডিসেম্বর সাক্ষাতে আগ্রহী বলে রাষ্ট্রপতির দফতরে একটি চিঠি পাঠিয়েছেন।

বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার স্বাক্ষরিত চিঠিটি ১৩ ডিসেম্বর বঙ্গভবনে রাষ্ট্রপতির দফতরে পাঠানো হয়েছে। বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

চিঠিতে জানানো হয়, ১৭ ডিসেম্বর বিকাল ৪টায় ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ১০ সদস্যের একটি দল রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার অভিপ্রায় ব্যক্ত করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সবিনয় অনুরোধ জানানো হয় চিঠিতে।

সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ-নিরপেক্ষ করতে বিরোধী রাজনৈতিক জোটের প্রার্থী, নেতাকর্মীদের ওপর হামলা, মামলা ও হয়রানি বন্ধে রাষ্ট্রপতির সাক্ষাৎ চাইবেন তারা। এছাড়া নির্বাচনী তফসিল ঘোষণা থেকে শুরু করে এখন পর্যন্ত বিরোধী দলের নেতাদের বিরুদ্ধে যেসব মামলা-হামলা হয়েছে, সে সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করে প্রতিকার চাইবেন তারা।

নির্বাচন পরিচালনায় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের কমিটি : নির্বাচন পরিচালনার জন্য ২৫ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এক বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য জানানো হয়। নতুন কমিটির দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম গণমাধ্যমে এ বিজ্ঞপ্তি পাঠিয়েছেন।

কমিটির প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক। বাকিরা হলেন- আবদুল আউয়াল মিন্টু, আতাউর রহমান ঢালী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, গোলাম মাওলা চৌধুরী, অ্যাডভোকেট শাহ আহমদ বাদল, আ ও ম শফিউল্লাহ, হাবিবুর রহমান বীরপ্রতীক, নুরুল হুদা মিলু চৌধুরী, মোস্তাক আহমেদ, শহিদুল্লাহ কায়সার, মমিন উল্লাহ, আমিনুল ইসলাম তালুকদার, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, অধ্যাপক শাহজান সাজু, এলকে চৌধুরী, ড. হেলেনা, আজমিরি বেগম ছন্দা, মোশারফ হোসেন, এমএ ইউনুস, নূরুল আফছা, জাহাঙ্গীর আলম মিন্টু (দফতর) ও লতিফুল বারী হামিম।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×