বাবার ট্রাকের চাকায় প্রাণ গেল দুই ছেলের

তিন জেলায় নিহত আরও ৬

  যুগান্তর ডেস্ক ১৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাভারে বাস উল্টে মা-মেয়ে নিহত
সাভারে বাস উল্টে মা-মেয়ে নিহত। ছবি: যুগান্তর

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এর মধ্যে কুমিল্লায় বাবার চালিত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই ছেলের মৃত্যু হয়েছে। এ ছাড়া শেরপুরের ঝিনাইগাতীতে অটোরিকশা উল্টে জাসদ নেতা, ঢাকার আশুলিয়ায় বাস উল্টে মা-মেয়ে, টাঙ্গাইলের ঘাটাইলে বাস-মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষে দু’জন ও সখীপুরে সেনা কর্মকর্তা নিহত হয়েছেন। বরিশালের আগৈলঝাড়ায় নছিমন উল্টে আহত হয়েছেন ৮ জন। এ নিয়ে ১১৬ দিনে সড়কে প্রাণ গেল ১১৪৪ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লায় বাবার চালিত ট্রাকচাপায় পিষ্ঠ হয়ে নিহত দুই ছেলে হল আশরাফুল ইসলাম সিয়াম (৭) ও সাইফুল ইসলাম জেহাদ (৪)। তারা শরীয়তপুর জেলার নাজিম উদ্দিনের ছেলে। সোমবার আদর্শ সদর উপজেলার ঢাকা-চট্টগ্রাম সহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড ফুটওভারব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে। তারা ট্রাকে করে মাকে নিয়ে চট্টগ্রাম বেড়াতে যাচ্ছিলেন। ট্রাক চালাচ্ছিলেন তাদের বাবা। অসাবধানতাবশত হঠাৎ সিয়াম ও জেহাদ গাড়ির দরজা খুলে নিচে পড়ে যায়। এতে ট্রাকের পেছনের চাকায় পিষ্ঠ হয়ে দু’ভাই ঘটনাস্থলেই মারা যায়।

আশুলিয়া (ঢাকা) : সাভারের আশুলিয়ার ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে নিহত মা-মেয়ের পরিচয় পাওয়া যায়নি। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ যাত্রী। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। ওয়েলকাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাজীপুরের চন্দ্রা থেকে ঢাকা যাচ্ছিল। ওই স্থানে বিট দেখে ব্রেক করায় মহাসড়কের ওপর উল্টে গেলে ঘটনাস্থলেই মা-মেয়ের মৃত্যু হয়।

ঘাটাইল (টাঙ্গাইল) : ঘাটাইলের পোড়াবাড়িতে বাস-মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত দু’জনের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন বিয়ারা গ্রামের ইউনুছ আলীর ছেলে রেজাউল করিম শ্যামল (৩২)। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শ্যামল ঘটনাস্থলে এবং ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরেকজন মারা যান। পাবনা থেকে ময়মনসিংহ যাচ্ছিল নিউ সোলা পরিবহন বাসটি। ওই স্থানে মাহিন্দ্রর সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। আহতদের মধ্যে মাহিন্দ্রচালক শামসুল হকের অবস্থা আশঙ্কাজনক। তার বাড়ি ঘাটাইলের ঝুনকাইল গ্রামে। এ ছাড়া সখীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত মজিবর রহমান (৪৫) একজন অবসরপ্রপ্ত সেনা কর্মকর্তা। রোববার সন্ধ্যায় সখীপুর-ঢাকা সড়কের নলুয়া বাজারের তালতলা এলাকায় সড়কের পাশ থেকে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে ঢামেক হাসপাতালে নেয়ার সময় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

শেরপুর : ঝিনাইগাতী উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে নিহত জাসদ নেতার নাম ইন্তাজ আলী (৪৫)। সোমবার সকালে শেরপুর-ঝিনাইগাতী সড়কের কালিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইন্তাজ আলী নালিতাবাড়ী উপজেলা জাসদের সহসভাপতি ও স্থানীয় ঘাটপাড়া গ্রামের বাসিন্দা। জানা যায়, সকালে নালিতাবাড়ী উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশায় শেরপুর জেলা শহরে যাচ্ছিলেন ইন্তাজ আলী। পথে ঝিনাইগাতীর কালিবাড়ী এলাকায় অটোরিকশা উল্টে খাদে পড়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

আগৈলঝাড়া (বরিশাল) : আগৈলঝাড়ায় নছিমন উল্টে ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়ার জোবারপাড়ের পূর্বে পাশে সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নছিমনটি মালবোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে দুর্ঘটনায় পড়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×