সীতাকুণ্ডে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা : আহত ১

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ০১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দাউদ সম্রাট
দাউদ সম্রাট। ছবি: যুগান্তর

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে চট্টগ্রামের সীতাকুণ্ডে যুবলীগ নেতা নিহত হয়েছেন। তার নাম দাউদ সম্রাট। তাকে কুপিয়ে হত্যা করা হয়। ঘাতক যুবলীগের অপর গ্রুপের সদস্য শহীদুল ইসলাম। হামলায় আহত হয়েছেন যুবলীগের অপর নেতা সাজ্জাদ হোসেন।

সীতাকুণ্ড পৌরসভার মধ্যমহাদেবপুর ভোলাগিরি ও বটতল এলাকায় সোমবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে। আহত যুবলীগের দুই নেতা সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুনের অনুসারী। এদিকে এ হামলার ঘটনায় উপজেলা যুবলীগের নেতাকর্মীরা প্রতিবাদ-বিক্ষোভ করেছেন। নিহত দাউদ সম্রাট সীতাকুণ্ড পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। মুক্তিযোদ্ধা আবু হোসেনের ছেলে। আর সাজ্জাদ হোসেন পৌর যুবলীগ নেতা।

একই এলাকার আলী রাজ্জাকের ছেলে। ঘাতক শহীদুল ইসলাম ওয়ার্ড যুবলীগের সদস্য। এদিকে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলওয়ার হোসেন বলেন, ডাকাত শহীদ গ্রুপ ও দাউদ সম্রাট গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় শহীদ গ্রুপের হামলায় দাউদ সম্রাট ও সাজ্জাদ আহত হয়েছেন। এই দুই গ্রুপের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এক গ্রুপ উপজেলা চেয়ারম্যান ও অপর গ্রুপ এমপির সমর্থক বলে জানান তিনি। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভার রেলস্টেশন সংলগ্ন বটতল ও ভোলাগিরি এলাকায় নবনির্বাচিত সংসদ সদস্য দিদারুল আলমকে অভিনন্দন জানাতে এমপির বাড়িতে যাওয়ার জন্য জড়ো হচ্ছিল দাউদ সম্রাটসহ যুবলীগ নেতাকর্মীরা।

এ সময় একই দলের এমপি সমর্থিত শহীদ প্রকাশ ডাকাত শহীদের নেতৃত্বে সন্ত্রাসীরা দাউদ সম্রাটের লোকজনের ওপর হামলা করে। খবর পেয়ে দাউদ সম্রাট তাদের উদ্ধারে এগিয়ে এলে শহীদ গ্রুপের লোকজন তাকে কিরিচ দিয়ে কুপিয়ে জখম করে। সন্ত্রাসীরা সাজ্জাদকেও কুপিয়ে আহত করে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আহতদের সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাদেরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত ডাক্তার দাউদ সম্রাটকে মৃত ঘোষণা করেন। সাজ্জাদ চিকিৎসাধীন আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×