কাভার্ডভ্যান চাপায় পরিবহন শ্রমিক নিহত

  যুগান্তর রিপোর্ট ০৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কাভার্ডভ্যান চাপায় পরিবহন শ্রমিক নিহত
ফাইল ছবি

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় কাভার্ডভ্যানের চাপায় ইকবাল মোল্লা (৩৫) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার ভোরে ফকিরাপুলে সৌদিয়া বাস কাউন্টারের সামনে ইকবালকে একটি কাভার্ডভ্যান চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে রোববার সন্ধ্যায় কমলাপুর রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মতিঝিল থানার এসআই থোয়াই চনু মার্মা যুগান্তরকে জানান, সৌদিয়া পরিবহনের চালকের সহকারী ইকবাল গাড়ির চাকায় সমস্যা আছে কিনা তা পরীক্ষা করছিলেন। এ সময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালককে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, নিহত ইকবালের গ্রামের বাড়ি শরীয়তপুরে। তার বাবার নাম আবদুল গনি মোল্লা। তিনি চট্টগ্রামে পরিবার নিয়ে থাকতেন। ইভা নামে আট বছর বয়সী তার একটি কন্যাসন্তান রয়েছে।

কমলাপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু : রোববার সন্ধ্যায় কমলাপুর রেলস্টেশনের ৬ নম্বর প্লাটফর্মে ট্রেনের ইঞ্জিন থেকে নিচে পড়ে ট্রেনে কাটা পড়েন ২৬ বছর বয়সী এক যুবক। এ সময় তার দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তার পরনে ছিল সাদা প্যান্ট ও নিল রঙের টিশার্ট।

রেলওয়ে থানার কনস্টেবল মোহাম্মদ আবদুল কাদের অজ্ঞাতপরিচয় যুবককে গুরুতর আহত অবস্থায় রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসকরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

কনস্টেবল আবদুল কাদের যুগান্তরকে জানান, কমলাপুর রেলস্টেশনে একটি ট্রেন প্রবেশ করছিল। ওই যুবক তখন ট্রেনের ইঞ্জিনের ওপর ছিলেন। সেখান থেকে পড়ে তিনি ট্রেনে কাটা পড়েন। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×