সুবর্ণচরে গৃহবধূকে গণধর্ষণ: আরও দুই আসামি গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুবর্ণচরে গৃহবধূকে গণধর্ষণ
ছবি-যুগান্তর

সুবর্ণচর উপজেলায় ৩০ ডিসেম্বর রাতে গৃহবধূকে গণধর্ষণের মামলায় আরও ২ আসামি গ্রেফতার হয়েছে। রোববার রাতে ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হল- উপজেলা চরজুবলি ইউনিয়নের চরবাগ্যা গ্রামের আবুল (৩২) ও একই গ্রামের মুরাদ (২২)। এ নিয়ে এ ঘটনায় ১০ আসামি গ্রেফতার হল।

গ্রেফতারকৃত আবুল ও মুরাদ সোমবার বিকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা গৃহবধূকে গণধর্ষণ ও নির্যাতনের সঙ্গে জড়িত বলে জানিয়েছে। এর আগে গ্রেফতারকৃতরাও অপরাধের কথা স্বীকার করেছে।

এদিকে সোমবার সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন গণধর্ষণের শিকার গৃহবধূকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে যান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মন্নান, জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ড. মাহে আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুর রউফ মণ্ডল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউছুফ, পুলিশ সুপার মো. ইলিয়াস শরীফ ও সদর উপজেলা ইউএনও মো. আরিফুল ইসলাম সরদার। তারা গৃহবধূর চিকিৎসার খোঁজখবর নেন।

নৌকায় ভোট না দিয়ে ধানের শীষে ভোট দেয়ায় ৩০ ডিসেম্বর রাত ১১টার দিকে উপজেলায় চরজুবলি ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের ওই গৃহবধূ গণধর্ষণের শিকার হন। আওয়ামী লীগের উপজেলা প্রচার সম্পাদক ও সাবেক ইউপি সদস্য রুহুল আমিনের নেতৃত্বে এ অপকর্ম হয়।

পুলিশ সুপার ইলিয়াস শরীফ জানান, ঘটনার সঙ্গে জড়িত ১০ জনকে লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম ও সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সমাবেশ ও মানববন্ধন : গণধর্ষণের মূল হোতাসহ জড়িতদের ফাঁসির দাবিতে সোমবার বিকালে উপজেলা পাংখার বাজার উচ্চ বিদ্যালয়ের সামনে সমাবেশ হয়েছে। বেসরকারি সংস্থা ‘নিজেরা করি’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক খুশী কবির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন বাবুল, শিক্ষক গিয়াস উদ্দিন, ভূমিহীন নেত্রী আমানা বেগম প্রমুখ কর্মসূচিতে অংশ নেন। খুশী কবির বলেন, গণধর্ষণের মূল হোতা রুহুল আমিনসহ অপর আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×