মর্মান্তিক!

মিরপুরে ইট পড়ে ১৬ দিনের শিশুর মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মিরপুর

রাজধানীর মিরপুরে একটি ভবনের উপর থেকে ইটের টুকরো পড়ে ১৬ দিনের এক শিশুর মৃত্যু হয়েছে। আবদুল্লাহ নামের শিশুটি মিরপুর-১ নম্বর সেকশনের কবির হোসেনের ছেলে। কবির একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামান বলেন, ‘শুক্রবার সকালে আবদুল্লাহকে কোলে নিয়ে তাদের টিনশেড ঘরের সামনে দাঁড়িয়ে ছিলেন তার খালা। ওই সময় পাশের চারতলা ভবন থেকে একটি ইটের টুকরো এসে পড়ে।’

তিনি আরও বলেন, ‘চারতলা ভবনের ওপরে দুটো বাচ্চা তখন খেলছিল। তখনই দুর্ঘটনাক্রমে ওই ভবন থেকে ইটের টুকরোটা নিচে পড়ে যায় বলে ধারণা করছি আমরা।’

আবদুল্লাহর বাবা কবির হোসেন জানান, সকাল ১০টায় খালা সুলতানা তাকে কোলে নিয়ে বাসার সামনের গলিতে রোদে দাঁড়িয়ে ছিল। এ সময় পাশের চারতলা ভবনের ছাদে শিশুরা খেলা করছিল। হঠাৎ সেখান থেকে একটি ইট এসে আবদুল্লাহর মুখে পড়ে। আহত অবস্থায় তাকে আগারগাঁও শিশু হাসপাতালে নিয়ে যাই আমরা। সেখান থেকে দুপুর ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার ওসি দাদন ফকির যুগান্তরকে বলেন, চারতলা ভবনের উপরে সাড়ে তিন বছর ও আড়াই বছরের দুটি শিশু খেলছিল। তারা নিতান্তই শিশু এবং দুর্ঘটনাবশতই তাদের হাত থেকে ইট পড়েছে। এ কারণে নিহত শিশুর পরিবার কোনো মামলা করেনি। তবে শিশুর মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ওসি আরও জানান, ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ পরিবারের হাতে দেয়া হয়েছে। রাত সাড়ে ৮টায় এ প্রতিবেদন লেখার সময় শিশুটিকে দাফনের প্রস্তুতি চলছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×