বিয়ের উৎসব রূপ নিল বিলাপে

ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে নিহত ৫ * তিন স্থানে ঝরল আরও ৪ প্রাণ

  যুগান্তর ডেস্ক ১৬ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে নিহত ৫
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিয়ের উৎসব নিমিষেই রূপ নিয়েছে বিলাপে। যে বন্ধুদের নাচে-গানে মেতে ওঠার কথা ছিল বাড়ি, হাসপাতালের মেঝেতে পড়ে থাকা এসব মানুষের নিথর দেহ ঝরিয়েছে স্বজনদের চোখের জল।

মঙ্গলবার ঢাকা-সিলেট মহাসড়কে বরযাত্রীবাহী মাইক্রোবাস গাছে ধাক্কা খেয়ে নিহত হন ৫ জন। আহত হয়েছেন বরসহ ৩ জন।

এদিন ভোলা, চট্টগ্রাম ও মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও চারজন। এদের মধ্যে ভোলা সদর ও চরফ্যাশনে দুই স্কুলছাত্র, চট্টগ্রামে এক বৃদ্ধা ও মেহেরপুরে এক যুবক মারা যান। এছাড়া বরিশালের আগৈলঝাড়ায় আহত হয়েছেন ৯ জন। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া ও মাধবপুর : ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান থেকে বরযাত্রীদের তিনটি মাইক্রোবাস সিলেট উপশহরে যাচ্ছিল। এর একটি (ঢাকা মেট্রো-চ ১৫-৯৮৩১) দুপুরে বিজয়নগর উপজেলার বীরপাশায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়।

ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে একজন মারা যান। নিহতরা হলেন- বরের বন্ধু হাসানুজ্জামান শুভ (৩২) ও রিজেন সালেহীন (২৮), অপু (২৫) ও তার স্ত্রী ঝুমুর (২২) এবং স্বজন পরশ (২৫)। বর আশরাফুল ইসলাম শিবলী (৩০) ছাড়াও আহত হন প্রসূন (৩২) ও মুনতাসির (৩০) নামে আরও দু’জন। এরা সবাই দক্ষিণ গোড়ানের বাসিন্দা। আহতদের হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে বিকালে হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়।

শিবলী জানান, তিনি ল্যাবএইড গ্রুপের প্রধান রক্ষণাবেক্ষণ প্রকৌশলী। মঙ্গলবার সিলেট উপশহরের মেয়ে সৈয়দা রোহমেনা সিদ্দিকার সঙ্গে তার বিয়ে হওয়ার কথা ছিল। সকালে তিনটি মাইক্রোবাস নিয়ে তারা ঢাকা থেকে রওনা হন। তাদের বহনকারী মাইক্রোবাসে ৮ আরোহী ছিলেন। বীরপাশায় মহাসড়কের একটি বাঁক অতিক্রম করার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। খাটিহাতা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার বলেন, লাশগুলো স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

ভোলা : চট্টগ্রামে যাওয়ার পথে সকালে ভোলার ইলিশা ফেরিঘাটে যাত্রীবাহী বাস থেকে নামার সময় একটি ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র তুহিন (১৩) নিহত হয়। তার বাড়ি তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর গ্রামে। বাবার নাম আবদুল হক। দুপুরে চরফ্যাশন উপজেলার কুতুবগঞ্জ এলাকার জসিমের ছেলে নবম শ্রেণীর ছাত্র শাহিন (১৫) মামার বাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় নিহত হয়।

মেহেরপুর : বিদেশ গিয়ে পরিবারের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখছিলেন মেহেরপুরের গাংনীর সজীব হোসেন (২৪)। কিন্তু তা আর হল না। মঙ্গলবার সকালে ট্রাক্টর নিয়ে হাড়দা বিলে বালি আনতে যাওয়ার পথে তার ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে। গুরুতর আহত সজীবকে স্থানীয়রা গাংনী স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সজীব কসবা গ্রামের আবদুল মজিদের ছেলে। আগামী মাসে কাতারের একটি কোম্পানিতে ড্রাইভার হিসেবে যোগ দেয়ার কথা ছিল তার।

চট্টগ্রাম : নগরীর দেওয়ানহাট মোড়ে মঙ্গলবার ভোরে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধা গাড়িচাপা পড়েন। স্থানীয় লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাড়িটি আটক করা যায়নি।

আগৈলঝাড়া : গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ সড়কে বড়মগড়া নামক স্থানে সকালে ট্রাককে সাইড দিতে গেলে যাত্রীবাহী টেম্পু উল্টে পাশে পড়ে যায়। এতে টেম্পুর যাত্রী সুফিয়া বেগম, চালক হালিম সরদার, আলিম ঘরামী, আছিরন বেগম, মানিক হাওলাদার ও উত্তম হালদারসহ ৯ জন আহত হন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×