প্রধানমন্ত্রীর পুরস্কারের মর্যাদা রাখব: ভূমিমন্ত্রী

  চট্টগ্রাম ব্যুরো ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ
আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আমি বিগত ৫ বছরে কোনো ধরনের দুর্নীতি করিনি। এজন্য প্রধানমন্ত্রী আমাকে ভূমিমন্ত্রীর পদটি দিয়েছেন। আগামী ৫ বছর হবে আমার জন্য কঠিন সংগ্রাম আর চ্যালেঞ্জের। আমাকে ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে প্রধানমন্ত্রী যে পুরস্কার দিয়েছেন, তার যথাযথ মর্যাদা আমি রাখব। ভবিষ্যতে দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারবে না। আমার সঙ্গে যারা কাজ করেন তারা এবং সব নেতাকর্মী দুর্নীতির বিষয়ে সতর্ক থাকবেন।

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা কর্ণফুলী উপজেলার কেইপিজেড গেট চত্বরে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি এমন কোনো কাজ করব না, যে কাজের দ্বারা আমার এলাকার লোকজন এবং নেতাকর্মীদের অন্যের কাছে লজ্জিত হতে হবে। গত ১০ বছরে দেশের উন্নয়নে যে কাজ হয়েছে, আগামী ৫ বছরে তার চেয়ে বেশি কাজ হবে। বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনেছেন, শেখ হাসিনা অর্থনৈতিক স্বাধীনতা আনবেন।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন পটিয়া আসনের এমপি সামশুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি চেমন আরা তৈয়ব, কালাম চৌধুরী, অ্যাডভোকেট জসিম উদ্দিন খান, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জমান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি এবং আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক।

মন্ত্রী সাইফুজ্জামান বলেন, যারা নৌকায় ভোট দিয়েছেন এবং যারা দেননি, আমি সবার এমপি। আমার ঘরের দরজা অতীতের মতো ভবিষ্যতেও সবার জন্য খোলা থাকবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×