প্রধানমন্ত্রীর চা-চক্র

বি চৌধুরীর নেতৃত্বে গণভবনে যাবে যুক্তফ্রন্ট

  যুগান্তর রিপোর্ট ৩০ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী
বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে ২৩ সদস্যের প্রতিনিধি দল আগামী ২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও চা-চক্রে অংশ নেবে।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্র সোমবার বি চৌধুরীসহ যুক্তফ্রন্টের নেতাদের নামে পাঠানো হয়। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানান বি চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম।

বি চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলে যারা থাকবেন তারা হলেন- বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, মাহী বি চৌধুরী, মজহারুল হক শাহ চৌধুরী, আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইউসুফ, এইচএম গোলাম রেজা, ডা. রফিকুল ইসলাম চৌধুরী,

সহ-সভাপতি মাহবুব আলী, মাহমুদা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, বিএলডিপি চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ, মহাসচিব দেলোয়ার হোসেন, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তুজা, মহাসচিব মঞ্জুর হোসেইন ঈসা,

জাতীয় জনতা পার্টির সভাপতি শেখ মো. আসাদুজ্জামান, বাংলাদেশ জনদল চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, বাংলাদেশ মাইনরিটি ইউনাইটেড ফ্রন্ট চেয়ারম্যান দীলিপ কুমার দাসগুপ্ত এবং লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী।

ডা. রফিক চৌধুরী বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য নিযুক্ত : এদিকে সাবেক বিএমএ নেতা ডা. রফিকুল ইসলাম চৌধুরীকে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য নিযুক্ত করা হয়েছে।

দলটির প্রেসিডেন্ট অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী তাকে এ পদে নতুন নিয়োগ দেন। রফিকুল ইসলাম একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি থেকে পদত্যাগ করে বিকল্পধারায় যোগ দেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×