ভাণ্ডারিয়ায় ধর্ষণ মামলা: আরেক আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  ঝালকাঠি প্রতিনিধি ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধর্ষণ

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার আরেক আসামি রাকিব হোসেন মোল্লার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ঝালকাঠির রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামের পরিত্যক্ত একটি ইটভাটার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রাকিব ভাণ্ডারিয়ার ভিটাবাড়িয়া গ্রামের কালাম মোল্লার ছেলে। সে ঢাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

এর আগে ২৬ জানুয়ারি কাঁঠালিয়ার বীণাপানি গ্রামের একটি মাঠ থেকে একই মামলার আসামি সজল জোমাদ্দারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, দুপুরে আঙ্গারিয়া গ্রামের একটি ইটভাটার পাশে রাকিবের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। নিহতের বুকে লেমিনেটিং করা একটি কাগজে লেখা ছিল- ‘আমি ধর্ষক রাকিব। ধর্ষণের পরিণতি ইহাই। ধর্ষকরা সাবধান। হারকিউলিস।’

খবর পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজাম্মেল হক রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভাণ্ডারিয়া ও রাজাপুর থানা পুলিশ জানায়, ১২ জানুয়ারি বেলা ১১টার দিকে ভাণ্ডারিয়া উপজেলার নদমুলা গ্রামের বাড়ি থেকে পাশের হেতালবুনিয়া নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে মাদ্রাসাছাত্রীকে তুলে পানের বরজের ভেতর নিয়ে ধর্ষণ করা হয়। এ ঘটনায় সজল ও রাকিবকে আসামি করে ১৪ জানুয়ারি ভাণ্ডারিয়া থানায় মামলা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×