সরকারের দায়িত্বহীনতায় অগ্নিকাণ্ড: মির্জা ফখরুল

  যুগান্তর রিপোর্ট ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভাষা শহীদ শফিউর রহমান ও আবুল বরকতের কবর জিয়ারত করছেন বিএনপি নেতারা।
ভাষা শহীদ শফিউর রহমান ও আবুল বরকতের কবর জিয়ারত করছেন বিএনপি নেতারা। ছবি-যুগান্তর

পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় সরকারের ‘দায়িত্বহীনতা ও অব্যবস্থাপনাকে’ দায়ী করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বর্তমান সরকারের সর্বক্ষেত্রে ব্যর্থতা রয়েছে। আজকে সব জায়গায় মানুষ অকারণে জীবন হারাচ্ছে। এর কারণ হচ্ছে সরকারের দায়িত্বহীন ও অব্যবস্থাপনা।

রাজধানীর আজিমপুরে বৃহস্পতিবার সকালে ভাষা শহীদ শফিউর রহমান ও আবুল বরকতের কবর জিয়ারতের পর সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, এ সরকার রাষ্ট্র পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ। রাষ্ট্র সঠিকভাবে পরিচালনার সদিচ্ছা তাদের নেই। তারা যে কোনোভাবে ক্ষমতায় টিকে থাকতে চায়। জনগণের প্রতি এ সরকারের কোনো দায়বদ্ধতা নেই।

আজ বাদ জুমা মোনাজাত ও কাল শোক দিবস পালন করবে বিএনপি : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে নিহতদের রুহের মাগফিরাত ও আহতদের আশু সুস্থতা কামনায় আজ দেশব্যাপী সব মসজিদে বাদ জুমা বিশেষ মোনাজাতের ঘোষণা দিয়েছে বিএনপি।

একই সঙ্গে শনিবার নিহতদের স্মরণে শোক দিবস পালন করবে দলটি। দেশব্যাপী ওইদিন বিএনপি নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করবে। বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে দেশবাসীসহ বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীকে মোনাজাতে শরিক হওয়ার জন্য এবং শোক দিবস পালনের জন্য অনুরোধ জানিয়েছেন রিজভী।

ঘটনাপ্রবাহ : চকবাজার আগুনে মৃত্যুর মিছিল

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×