চাঁদপুরের সিদ্দিকের বাড়িতে মাতম নিখোঁজ ইসমাঈল

  চাঁদপুর প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কাজী মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক
কাজী মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক। ফাইল ছবি

রাজধানীর চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে মারা গেছেন চাঁদপুরের হাজীগঞ্জের গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের কাজী মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক (২৮)। একই ঘটনায় একই এলাকার হাজী ইসমাঈল হোসেন (৭০) বুধবার রাত থেকে নিখোঁজ রয়েছেন। সিদ্দিক ওই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের কাজিমউদ্দিন বেপারি বাড়ির কাজী আবুল হোসেনের ছেলে। হাজী ইসমাঈল পার্শ্ববর্তী আহম্মদপুর গ্রামের ছয়আনি বাড়ির মৃত হাজী ইসহাকের ছেলে।

নিহত সিদ্দিক ও নিখোঁজ ইসমাঈলের এলাকা ও পরিবার সূত্রে জানা যায়, ৩ ভাই ২ বোনের মধ্যে সবার বড় আবু বক্কর সিদ্দিক। সিদ্দিক বেশ কয়েক বছর ধরে চকবাজার এলাকায় ছোটখাটো ব্যবসা করে আসছেন। আর হাজী ইসমাঈল ছোটবেলা থেকে চকবাজারে ব্যবসা করে আসছিল।

নিহত সিদ্দিকের বাবা আবুল হোসেন জানান, বুধবার রাতে টিভিতে খবর দেখে ছেলেকে ফোন দিলে ফোনটি বার বার বেজে যাচ্ছিল। কিন্তু কোনোভাবে সে ফোনটি রিসিভ করেনি। এক সময় ফোনটি বন্ধ হয়ে গেলে ঢাকায় বসবাসরত আত্মীয়-স্বজনকে সেখানে পাঠানো হয়।

বৃহস্পতিবার ভোরবেলা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সিদ্দিকের লাশ পাওয়া যায়। খবর পেয়ে সকালে বাড়ি থেকে লোকজন ঢাকার উদ্দেশে রওনা হয়ে গেছেন লাশ আনার জন্য।

হাজী ইসমাঈলের চাচাতো ভাই আক্তার হোসেন (৪০) জানান, চকবাজারের পুরাতন ও বড় ব্যবসায়ী হাজীগঞ্জের নিখোঁজ হাজী ইসমাঈল সপরিবারে ঢাকায় বসবাস করছেন।

বাড়ির লোকজন জানান, তিনি বাড়িতে তেমন একটা আসতেন না। চকবাজারে আগুন লাগার খবর শুনে আমরা বিভিন্নভাবে যোগাযোগ করেছি হাজী (ইসমাঈল) সাহেবের অবস্থান জানতে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পরিবারের কেউ ইসমাঈলের অবস্থান জানাতে বা জানতে পারছেন না।

স্থানীয় ৯নং গর্ন্ধব্যপুর উত্তর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলিটারি যুগান্তরকে বলেন, আমরা যেটুকু জানি আমাদের এলাকার ইসমাঈল হাজী আর সিদ্দিক চকবাজার দুর্ঘটনায় মারা গেছেন। সেখানে আমার ছেলেসহ এলাকার বেশ কয়েকজন গিয়েছে। নিহতদের লাশ আনার জন্য আমার যা কিছু করার সব করা হবে।

ঘটনাপ্রবাহ : চকবাজার আগুনে মৃত্যুর মিছিল

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×