যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল

ড. কামাল

  যুগান্তর রিপোর্ট ০৯ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল
যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল। ফাইল ছবি

গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, মানুষের মাথা কেনা যায় না, গরু-ছাগলের মাথা কেনা যায়। যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল। শুক্রবার ঢাকায় এক সভায় তিনি এ সব কথা বলেন।

রাজধানীর মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর গণফোরামের বর্ধিতসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ড. কামাল হোসেন। এতে সভাপতিত্ব করেন দলটির সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু।

সভায় গণফোরামের নেতা সাইদুর রহমান, আইয়ুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক, হারুনুর রশীদ তালুকদার, রওশন ইয়াজদানী, ফরিদা ইয়াছমীন, কাজী হাবিব, রফিকুল ইসলাম, মিজানুর রহমান, লতিফুল বারী হামিম, এম শফিউর রহমান খান বাচ্চু, আজাদ হোসেন, শফিকুল ইসলাম, হাবিবুর রহমান বুলু, রেজাউল হাসান, শেখ শহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

ড. কামাল হোসেন আরও বলেন, কুশাসন থেকে জনগণ মুক্তি চায়। মিথ্যার ওপর রাষ্ট্র চলতে পারে না। দেশে সুস্থ রাজনীতির চাহিদা আছে। এটা অস্বীকার করার কোনো সুযোগ নেই। তিনি বলেন, সংকটগুলো চিহ্নিত করে জনগণের সঙ্গে সক্রিয়ভাবে মিলেমিশে কাজ করতে হবে। এজন্য তিনি দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জনগণের শক্তিকে ঐক্যবদ্ধ করে সার্বক্ষণিক জনগণের সঙ্গে থাকলে শিগগিরই সুস্থ ধারার রাজনীতি দৃশ্যমান হবে। দেশের বেশির ভাগ মানুষ সুস্থ ধারার রাজনীতির পক্ষে। এ রাজনীতির চর্চা হলে অপরাজনীতি চিরতরে বিদায় নেবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×