চট্টগ্রামে ২ জনসহ সড়কে নিহত ৫

  যুগান্তর ডেস্ক ১৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে ২ জনসহ সড়কে নিহত ৫

পাঁচ স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় ২ জন, গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্র, জামালপুরের দেওয়ানগঞ্জে ভটভটির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক এবং টঙ্গীতে বাসচাপায় নারী গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : চট্টগ্রামের চান্দগাঁওয়ে প্রাইভেট কারের ধাক্কায় শিশু হীরা মনি (৩) ও ভাটিয়ারীতে বাসের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার নগরীর চান্দগাঁওয়ে রাস্তায় বল কুড়াতে গেলে একটি প্রাইভেটকার শিশুটিকে ধাক্কা দেয়। সে ফটিকছড়ির পাঁচপুকুরিয়া এলাকার মো. ইউসুফের মেয়ে। দুপুরে ভাটিয়ারী থেকে আহত অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা : সুন্দরগঞ্জের নলডাঙ্গা-বালারছিড়া সড়কের নয়ারহাটে ট্রাক্টরের ধাক্কায় নিহত স্কুলছাত্রের নাম আল আমিন (১১)। সে নলডাঙ্গা কলেজপাড়ার আলাউদ্দিনের ছেলে। মঙ্গলবার সে হেঁটে স্কুলে যাচ্ছিল।

দেওয়ানগঞ্জ (জামালপুর) : ভটভটির ধাক্কায় নিহত মাদ্রাসা শিক্ষকের নাম জহুরুল ইসলাম (৫৫)। তিনি পোল্যাকান্দি রহমানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক। তিনি মঙ্গলবার মোটরসাইকেলে বাড়ি থেকে বাহাদুরাবাদ যাচ্ছিলেন। পথে পোল্যাকান্দি ব্রিজ বাজার মোড়ে ভটভটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

ঢাকা (উত্তর) : টঙ্গীর বাটা গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় নিহত গার্মেন্ট শ্রমিকের নাম সখিনা বেগম (৩০)। মঙ্গলবার সকালে বাটা গেটের সামনে দিয়ে মহাসড়ক পার হওয়ার সময় গাজীপুরগামী আজমেরি পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। সখিনা বগুড়া জেলার সোনাতলা থানার মধ্যদেব কান্দি গ্রামের বাসিন্দা। তিনি পিমকি অ্যাপারেলস কারখানায় চাকরি করতেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×