ছয় জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ

  যুগান্তর ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছয় জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ
ফাইল ছবি

দেশের ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৭ জন। শনিবার রাত থেকে রোববার সন্ধ্যার মধ্যে এ ঘটনা ঘটে।

এদের মধ্যে টাঙ্গাইলের বাসাইলে দুই যুবক, ঢাকার ডেমরায় রিকশাচালক, দিনাজপুরে ট্রাকচালক, মৌলভীবাজারের কমলগঞ্জে কলেজছাত্র, চাঁদপুরের হাজীগঞ্জে যুবক ও বগুড়ার শেরপুরে ভ্যানচালক রয়েছেন। এছাড়া শরীয়তপুরে দৈনিক গণকণ্ঠের প্রতিনিধি নাছির আহম্মেদ আলী আহত হয়েছেন। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : বাসাইলে গাছের সঙ্গে মোটরসাইকেল ধাক্কা লেগে দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার কামুটিয়া গ্রামের লাল খানের ছেলে শাওন খান ও একই এলাকার বিল্লালের ছেলে জামিল। বাসাইল থানার এসআই মাহমুদুল হাসান জানান, শনিবার রাতে শাওন ও জামিল মোটরসাইকেলে ভাইস চেয়ারমান প্রার্থী খান বাহাদুরের নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে উপজেলার হাকিমপুর-জশিহাটী সড়কের তালতলায় এ দুর্ঘটনা ঘটে।

ডেমরা (ঢাকা) : ডেমরায় ট্রাকচাপায় রিকশাচালক মো. আবদুস সালাম নিহত হয়েছেন। শনিবার ডেমরার সারুলিয়া বাজার সংলগ্ন ডেমরা পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আবদুস সালাম বরিশালের কোতোয়ালি থানার শায়েস্তাবাদ গ্রামের আদম আলীর ছেলে। তিনি যাত্রাবাড়ীতে ভাড়া বাসায় থাকতেন।

দিনাজপুর : রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকচালক গোলাম মোস্তফা নিহত ও ৩ জন আহত হয়েছেন। রোববার দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার নশিপুর পাটবীজ খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা জয়পুরহাট সদর উপজেলার দোগাছী গ্রামের আফাজউদ্দীনের ছেলে।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জে অটোরিকশার ধাক্কায় কলেজছাত্র সুমন মিয়া নিহত হয়েছেন। রোববার দুপুরে উপজেলা সদরে কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির সামনে এ দুর্ঘটনা ঘটে। সুমন শ্রীমঙ্গল সরকারি কলেজের বিএসসি শেষ বর্ষের পরীক্ষা দিয়েছে। সে ভানুগাছ বাজারের রিকশা ও সাইকেল মেকার বাবুল মিয়ার ছেলে।

বগুড়া ও শেরপুর : শেরপুরের খন্দকার টোলার গেট এলাকায় শনিবার রাতে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক শফিকুল ইসলাম নিহত হয়েছেন। তিনি শেরপুর শহরতলি চকপোতা দুবলাগাড়ি গ্রামের বেরোজ আলীর ছেলে।

শরীয়তপুর : ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দৈনিক গণকণ্ঠের নড়িয়া প্রতিনিধি নাছির আহম্মেদ আলী আহত হয়েছেন। রোববার সকালে নির্বাচনী পর্যবেক্ষণে গোসাইরহাট যাওয়ার পথে আংগারিয়া বুড়িরহাট আঞ্চলিক মহাসড়কের বালারবাজার গোলাম মোস্তফার ইটভাটার কাছে এ দুর্ঘটনা ঘটে।

হাজীগঞ্জ (চাঁদপুর) : রোববার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারগামী সিএনজি ও রামগঞ্জগামী পিকআপ ভ্যানের সংঘর্ষে সিএনজি যাত্রী শহীদুল ইসলাম (২৩) নিহত হন। তিনি রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পূর্ব বিঘা গ্রামের মদিনাবাড়ীর বাচ্চু মিয়ার ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×