কেমিক্যাল গোডাউনে বিস্ফোরণ

ফতুল্লায় ভবনের ছাদ ও দেয়াল উড়ে গেছে

  ফতুল্লা প্রতিনিধি ২৭ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফতুল্লায় ভবনের ছাদ ও দেয়াল উড়ে গেছে

নারায়ণগঞ্জের ফতুল্লায় ডাইং কারখানার কেমিক্যাল গোডাউনে বিস্ফোরণে অগ্নিকাণ্ড ঘটেছে। বিস্ফোরণে কারখানার তৃতীয় তলার ছাদ ও দেয়াল উড়ে গেছে। মঙ্গলবার সকালে ফতুল্লার পাগলা বৌবাজার এলাকায় বোম্বে ডাইং কারখানায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে বৌবাজার এলাকা। মুহূর্তে আগুন ও ধোঁয়ায় অন্ধকার হয়ে যায় কারখানার আশপাশ। ওই সময় লোকজনের যাতায়াত কম ছিল। তাই কেউ হতাহত হয়নি। বিস্ফোরণে কারখানার তৃতীয় তলার ছাদ ও দেয়াল উড়ে যায়। দেয়ালে লাগানো এসি অনেক দূরে গিয়ে আছড়ে পড়ে। এ সময় ইটের আঘাতে আশপাশের বাড়ির দরজা, জানালা, গ্রিল, টিনের চালের মারাÍক ক্ষতি হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, চারতলা কারখানার দ্বিতীয় তলায় কেমিক্যালের গুদামে বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে ভবনের কয়েকটি দেয়াল ধসে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জ ও ফতুল্লার দুটি স্টেশন থেকে চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, কারখানার মালিক পক্ষের বৈধ কাগজপত্র আছে কিনা, তা যাচাই-বাছাইয়ের চেষ্টা চলছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×