শিল্পী খুরশীদ আলম বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত

  সাংস্কৃতিক রিপোর্টার ৩১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ায় সড়ক দুঘর্টনায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলমকে শনিবার এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে।
বগুড়ায় সড়ক দুঘর্টনায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলমকে শনিবার এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে। ছবি: যুগান্তর

একুশে পদকপ্রাপ্ত শিল্পী খুরশীদ আলম বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে শহরের চারমাথা ঝোঁপগাড়ি এলাকায় তাকে বহনকারী প্রাইভেট কারে একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে কারটি দুমড়েমুচড়ে যায়।

শিল্পী মাথা ও মুখে আঘাত পান, তার কয়েকটি দাঁত ভেঙে যায়। তাকে তৎক্ষণাৎ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শনিবার দুপুরে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় এনে গ্রিনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুরশীদ আলমের ছোট ভাই সারোয়ার আলম মামুন যুগান্তরকে জানান, ‘ভাই (খুরশীদ) এখন অনেকটা ভালো আছেন। আজ (শনিবার) বেলা ৩টায় তাকে ঢাকায় আনা হয়েছে। তিনি গ্রিনলাইফ হাসপাতালে নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ড. আবুল খায়েরের অধীনে চিকিৎসা নিচ্ছেন। তার সিটিস্ক্যান করানো হয়েছে। ডাক্তার বলেছেন তিনি আশঙ্কামুক্ত।’ দেশবাসীর কাছে শিল্পী খুরশীদ আলমের পুরোপুরি সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সারোয়ার আলম।

বগুড়া ব্যুরো জানিয়েছে, কণ্ঠশিল্পী খুরশীদ আলম শুক্রবার শহরতলির গোকুলে হোটেল মম ইন-এ জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে আসেন। তার সঙ্গে খোকন ও স্বাধীন নামে স্থানীয় দুই ব্যক্তি ছিলেন।

শুক্রবার রাতে শহরের কলোনিতে চুন্নুর দোকানে কাবাব ও চাপ খান। রাত ২টার দিকে শহর থেকে খোকন গাড়ি চালিয়ে খুরশীদ আলম ও স্বাধীনকে নিয়ে চারমাথা এলাকায় সেঞ্চুরি মোটেলে যান। গাড়িতে খুরশীদ আলমকে বসিয়ে রেখে ওই দু’জন প্রায় আধা ঘণ্টা ওই হোটেলে অবস্থান করেন। রাত ৩টার দিকে তিনজন শহরতলির গোকুলে পাঁচ তারকা হোটেল মম ইন’র দিকে রওনা হন।

চারমাথার ঝোঁপগাড়ি এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছলে ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক তাদের প্রাইভেট কারে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে গিয়ে খুরশীদ আলম ও অন্য দু’জন আহত হন। এদের মধ্যে খুরশীদ আলমকে শজিমেক হাসপাতালে নেয়া হয়। নিউরোসার্জারি বিভাগের প্রধান সুশান্ত কুমার জানিয়েছেন, খুরশীদ আলমের মাথায় রক্তক্ষরণ হয়নি। আঘাতে কয়েকটি দাঁত ভেঙে গেছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, দুর্ঘটনাকবলিত কারটি পুলিশ লাইন্সে রাখা হয়েছে। শনিবার পর্যন্ত ট্রাকটির সন্ধান পাওয়া যায়নি।

জয়পুরহাটের কৃতী সন্তান খুরশীদ আলম আধুনিক বাংলাগানের জনপ্রিয় শিল্পী। তবে তিনি বেড়ে উঠেছেন রাজধানীর পুরান ঢাকায়। মাগো মা ওগো মা, চঞ্চল দু’নয়নে, আজকে না হয় ভালোবাসো, ও দুটি নয়নে স্বপন চয়নে, চুমকি চলেছ একা পথেসহ অসংখ্য কালজয়ী গানের শিল্পী মোহাম্মদ খুরশীদ আলম। তার দীর্ঘ ক্যারিয়ারে ৪৫০টির বেশি চলচ্চিত্রে গান গেয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×