লৌহজংয়ে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

চার জেলায় আরও ৪ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ০৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আছিয়া ছৈয়াল
নিহত আছিয়া ছৈয়াল। ছবি: যুগান্তর

মুন্সীগঞ্জের লৌহজংয়ে স্কুলে যাওয়ার পথে ইটবোঝাই ট্রাকের চাপায় নবম শ্রেণীর এক ছাত্রী নিহত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে লৌহজং-নওপাড়া সড়কে এ ঘটনা ঘটে। একইদিন রাজধানীর বিজয় সরণি, ময়মনসিংহের ফুলপুর, দিনাজপুরের বিরামপুর ও গাজীপুরের কালিয়াকৈরে ট্রাক ও বাসের চাপায় আরও চারজনের মৃত্যু হয়। যুগান্তর রিপোর্ট ও প্রতিনিধিদের পাঠানো খবর-

লৌহজং (মুন্সীগঞ্জ) : নিহত শিক্ষার্থী আছিয়া ছৈয়াল (১৬) লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়নের নওপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ছিল। সে উপজেলার নওপাড়া গ্রামের আলমগীর ছৈয়ালের মেয়ে। নওপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ডা. মোসলেম খান মন্টু জানান, প্রথম সাময়িক পরীক্ষা দিতে আছিয়া বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। পথে নওপাড়া বাজারের সামনে বেইলি ব্রিজের ওপর ইটবোঝাই ট্রাকটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে তার সহপাঠী ও বিক্ষুব্ধ এলাকাবাসী লৌহজং-নওপাড়া সড়ক অবরোধ করে। তারা ট্রাকচালক দীন ইসলামসহ ট্রাকটি আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উল্লেখ্য, গত বছর একই ব্রিজের ওপর আলুর ট্রাকের চাপায় আছিয়ার দাদির মৃত্যু হয়েছিল।

ঢাকা : রাজধানীর বিজয় সরণি এলাকায় ট্রাকের ধাক্কায় ফাতু মিয়া নামে (৫০) এক কলা বিক্রেতার মৃত্যু হয়েছে। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। ফাতু মিয়ার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে। স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে মোহাম্মদপুর এলাকায় থাকতেন তিনি।

ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার বড় পাগলার মোড়ে বাসের ধাক্কায় শিশু আরিফ (৫) নিহত ও ৫ জন আহত হয়েছেন। জানা যায়, উপজেলার ছনধরা ইউনিয়নের কান্দাপাড়া গ্রাম থেকে মহিলারা যত্নপ্রকল্পের মাতৃত্বকালীন ভাতার কার্ড সংগ্রহ করতে অটোরিকশায় কাশীগঞ্জ বাজারে যাচ্ছিলেন।

বড় পাগলার মোড়ে পৌঁছলে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় তাদের বহনকারী অটোরিকশা উল্টে শিশু আরিফসহ পাঁচজন আহত হন। তাদের ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পর শিশু আরিফের মৃত্যু হয়।

কালিয়াকৈর (গাজীপুর) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় দুপুরে বাসচাপায় সামসাদ (৪৫) নামে এক সার্ভেয়ার নিহত হয়েছেন। এ ঘটনায় সাখাওয়াত (৫৫) নামে এক সার ব্যবসায়ী আহত হয়েছেন। নিহত সার্ভেয়ার সামসাদ কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকার বাসিন্দা মৃত আফাজ উদ্দিনের ছেলে। কালিয়াকৈর থানার এএসআই মো. আবদুল্লাহ জানান, সার ব্যবসায়ী সাখাওয়াত তার জমি মাপানোর জন্য সার্ভেয়ার সামসাদকে নিয়ে মোটরসাইকেলে সূত্রাপুরে যাচ্ছিলেন। ওই সময় দুর্ঘটনাটি ঘটে।

বিরামপুর (দিনাজপুর) : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত ও তার সহযাত্রী গুরুতর আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় বিরামপুর পৌর শহরের কলেজ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হন পার্বতীপুর খোলাহাটি সাঁকোপাড়া গ্রামের মামুনুর রশীদ (২৭)। এ সময় আহত হয়েছেন একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে হাসান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×