চুরির অভিযোগ

দুই শিশুর আঙুলে সুঁই ঢুকিয়ে রাতভর নির্যাতন

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি

ফেনী ম্যাপ

ফেনীর ছাগলনাইয়া পৌর সদরের দক্ষিণ মটুয়া এলাকায় চুরির অপবাদ দিয়ে দুই শিশুকে আটক করে রাতভর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার জুমার নামাজের পর পুলিশ দক্ষিণ মটুয়ায় গিয়ে তালাবদ্ধ ঘর থেকে শিশুদের উদ্ধার করে। গ্রেফতার করা হয়েছে নির্যাতনকারী দু’জনকে।

নির্যাতনের শিকাররা হল- দক্ষিণ মটুয়া ওয়ার্ডের জহির উদ্দিনের ছেলে বাকপ্রতিবন্ধী ফয়সাল আহমদ ও আবদুল মান্নানের ছেলে আবদুর রহমান।

আটকরা হলেন- দক্ষিণ মটুয়া ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে মোহাম্মদ বাবলু ও জাহিদুল ইসলাম সাদ্দাম।

ছাগলনাইয়া থানার ইন্সপেক্টর তদন্ত সুদ্বীপ রায় পলাশ জানান, বাবলুর ঘরের টাকা চুরির সন্দেহে বৃহস্পতিবার সন্ধ্যায় আবদুর রহমান ও ফয়সালকে বাড়ি থেকে ধরে নিয়ে যায় বাবলু ও তার ভাই সাদ্দাম। তারা দুই শিশুকে একটি কক্ষে আটক করে লাঠি ও বৈদ্যুতিক তার দিয়ে পেটাতে থাকে। স্বীকারোক্তি আদায়ের জন্য দুই শিশুর আঙুলে সুঁই ফোটায় তারা। প্লাস দিয়ে নখ তুলে নেয়ার জন্য চেষ্টা চালায় নির্যাতনকারীরা। শুক্রবার শিশুদের উদ্ধার করে ছাগলনাইয়া হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাস্থল থেকে দুই নির্যাতনকারীকে আটক করা হয়। এ ঘটনায় শিশু ফয়সালের বাবা জহির উদ্দিন বাদী হয়ে থানায় শিশু আইনে মামলা করেন। ইন্সপেক্টর তদন্ত আরও জানান, শিশু দু’জন রাতে থানা হেফাজতে থাকবে। সকালে তাদের আদালতে নিয়ে যাওয়া হবে। ছাগলনাইয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শোয়েব ইমতিয়াজ নিলয় জানান, দুই শিশুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের বিভিন্ন স্থানে চামড়া উঠে গেছে।