এসএসসি পাসের মিষ্টি কিনতে গিয়ে লাশ হল ছাত্র

চার জেলায় সড়কে নিহত আরও ৪

প্রকাশ : ০৮ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর ডেস্ক

কক্সবাজারে এসএসসি পরীক্ষায় পাসের মিষ্টি কিনতে গিয়ে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছে এক ছাত্র। এ সময় আহত হয়েছে আরও তিনজন। এছাড়া দেশের চার জেলায় নিহত হয়েছে চারজন। এদের মধ্যে বগুড়ায় বাসের হেলপার, ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল চালক, মানিকগঞ্জ ও রাজবাড়ীতে দুই শ্রমিক রয়েছে।

যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-কক্সবাজার : এসএসসি পরীক্ষায় সদ্য উত্তীর্ণ চার বন্ধু এক মোটরসাইকেলে করে মিষ্টি কিনে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার ঈদগাহ ফরিদ আহমদ কলেজের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলেও পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত খায়রুজ্জামান জানান, নিহত ছাত্র রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের কালিরছড়ার মোহাম্মদ ইমরান। আহত তিনজন ডুলাহাজারা খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতাল ও চট্টগ্রাম মেলিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তাদের মধ্যে মোহাম্মদ রাহুলের অবস্থা গুরুতর। অপর আহত দুই বন্ধু হল মোহাম্মদ জয়নাল ও মোহাম্মদ শামীম। হতাহতরা সবাই সোমবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়েছে।

বগুড়া : দুপচাঁচিয়ার বাজারদীঘিতে মঙ্গলবার সকালে বাস তালগাছের সঙ্গে ধাক্কা দিলে হেলপার নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছে। নিহত আরিফ শেখ নওগাঁর রানীনগর উপজেলার ভবানীপুর শেখপাড়ার রহিদুল শেখের ছেলে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) : বাঞ্ছারামপুরে অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক মো. আল আরিফ নিহত হয়েছেন। তিনি উপজেলার পাড়াতলী গ্রামের এরশাদুর রহমান সিদ্দিকের ছেলে। মঙ্গলবার সকালে মধ্যনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের গোলড়ায় পিকআপ ভ্যানের চাপায় নির্মাণ শ্রমিক সোহেল নিহত হয়েছেন। তিনি মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর মেঘশিমুল এলাকার আমেজ উদ্দিনের ছেলে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন পদ্মার মোড়ে সোমবার সন্ধ্যায় বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী সঞ্জয় রায় নিহত হয়েছেন। তিনি গোয়ালন্দ পৌর এলাকার ২নং ওয়ার্ডের নগর রায়েরপাড়ার ফটিক রায়ের ছেলে। পেশায় তিনি পোলট্রি হ্যাচারির শ্রমিক ছিলেন।