এগারো জেলায় সড়কে ১৫ জনের মৃত্যু আহত ২১

  যুগান্তর ডেস্ক ১৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এগারো জেলায় সড়কে ১৫ জনের মৃত্যু আহত ২১
প্রতীকী ছবি

দেশের এগারো জেলায় সড়ক দুর্ঘটনায় ১৫ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ২১ জন। রোববার সন্ধ্যা থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত এসব ঘটনা ঘটে।

এর মধ্যে নেত্রকোনায় তিনজন, রাজশাহীতে দু’জন, চুয়াডাঙ্গায় দু’জন এবং চট্টগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, মাগুরা, রাঙ্গামাটি, যশোর, টাঙ্গাইল ও টঙ্গীতে একজন করে মারা গেছেন। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজশাহী : ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চালকসহ আরও দুইজন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের মোহনপুর উপজেলার মেডিকেল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর এলাকার পলান সরকারের ছেলে মোহন সরকার (২৮) ও তার চাচাতো ভাই রাশেদ আলী (২৩)। মোহনপুর থানার ওসি আবুল হোসেন জানান, ধানবোঝাই করে মিনিট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল।

ট্রাকটি মোহনপুর মেডিকেল মোড়ে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোহন ও রাশেদের মৃত্যু হয়।

দেলদুয়ার (টাঙ্গাইল) : দেলদুয়ারে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শামীমা আক্তার সীমা নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার আটিয়া ইউনিয়নের গমজানি এলাকার টাঙ্গাইল-নাগরপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীমা দেউলি ইউনিয়নের শওকত হোসেনের মেয়ে।

তিনি আটিয়া মহিলা মহাবিদ্যালয়ে একাদশ শ্রেণীতে পড়তেন। এদিন ২য় বর্ষে উত্তীর্ণ (বর্ষ পরিবর্তন) পরীক্ষা দিতে কলেজে যাচ্ছিলেন তিনি।

রাঙ্গামাটি : একটি যাত্রীবাহী বাস উল্টে চিকন চান চাকমা (৬৫) নামে এক যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন ৮ জন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার বিকালে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের বগাছড়ি নামক এলাকার ১৭ মাইলে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে। নানিয়ারচর থানার এএসআই

মো. জুয়েল জানান, হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

নীলফামারী ও ডিমলা : মেয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পরিনা বেওয়া (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার রাতে ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের বুড়িহাটে ব্যাটারিচালিত ইজিবাইক ও মাটিবাহী ট্রলির সংঘর্ষে মারা যান তিনি।

এ সময় পরিনা বেওয়ার মেয়ে তাহেরা বেগম (৩৫) ও নাতি তারিক (১২) গুরুতর আহত হয়েছেন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা : চুরি হয়ে যাওয়া গরু উদ্ধার করতে গিয়ে মোটরসাইকেল উল্টে দিলীপ মণ্ডল নামে এক যুবক নিহত হয়েছেন। রাত ১০টার দিকে ওয়াপদা অফিস এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও ২ জন। নিহত দিলীপ শ্রীপুর উপজেলার মালদা গ্রামের দুলাল মণ্ডলের ছেলে।

যশোর : প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় ইমতিয়াজ হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার সকালে যশোর-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইল বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমতিয়াজ সাতমাইল বাজার এলাকার জুলফিকার আলীর ছেলে। সে আবদুল বারী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।

নেত্রকোনা ও মদন : মোটরসাইকেলচাপায় আবদুর রহিম আবু (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আবু মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের হাসনপুর গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে আবু হাসনপুর কাছারি মসজিদে তারাবির নামাজ আদায় করে বাড়ির সামনের মদন-ফতেপুর সড়কে ঘুরাফেরা করছিলেন।

এ সময় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। একই দিন কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মোটরসাইকেল উল্টে অচিন্ত হাজং নামে একজনের মৃত্যু হয়েছে। অপরদিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সাকুয়া নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোর সংঘর্ষে আবদুল্লাহ আল মামুন নামে এক যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

চুয়াডাঙ্গা ও জীবননগর : সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোরে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর এলকায় এ দুর্ঘটনা ঘটে। তার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এদিন বিকালে জীবননগর উপজেলার হাসাদাহ-মাধবপুর সড়কের কাটাপোলে মাছবাহী একটি পিকআপের ধাক্কায় আটোচালক ডাবলু ঘটনাস্থলেই মারা গেছেন।

চট্টগ্রাম : নগরীর পুরাতন চান্দগাঁও থানা এলাকায় মার্শা বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মো. আজাদ (৩০) নামে একজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজাদ বাকলিয়ার কালামিয়া বাজারের আবদুল ছোবহান রোড এলাকার মো. আবুল কাশেমের ছেলে।

তিনি অ্যাপসভিত্তিক মোটরসাইকেল রাইডার পাঠাওয়ের মোটরসাইকেল চালক ছিলেন। এ সময় তার সঙ্গে থাকা যাত্রী মো. ইমরান (২৭) আহত হন। তিনি একই এলাকার আবদুল করিমের ছেলে।

লালমনিরহাট : কালীগঞ্জে ট্রাকচাপায় রোকেয়া বেগম (৫১) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার মেয়ে লাবনী খাতুন (১৬) আহত হয়েছেন। সোমবার ভোরে উপজেলার কাশিরাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রোকেয়া কাশিরাম গ্রামের দিনমজুর আবদুল লতিফের স্ত্রী।

ঢাকা (উত্তর) : টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে স্টেশন রোড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×