শিক্ষককে মারধর

পাবনায় ছাত্রলীগ নেতা জুন্নুন গ্রেফতার

  পাবনা প্রতিনিধি ১৯ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনা,

পাবনায় সরকারি শহীদ বুলবুল কলেজের শিক্ষক মাকসুদুর রহমানকে মারধরের ঘটনায় কলেজের ছাত্রলীগ সভাপতি সামসুদ্দিন জুন্নুনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাসের নেতৃত্বে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। জুন্নুন পাবনা পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুন্নুনকে পাবনা শহর থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে একই ঘটনায় ওই কলেজের ২ শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী সজল ও শাফিনকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, পরীক্ষায় অনৈতিক কাজে বাধা দেয়ায় ১২ মে সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাকসুদুর রহমানকে কলেজ গেটের সামনে ছাত্রলীগের একটি দল বেধড়ক মারধর করে। সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র ছড়িয়ে পড়ে। ভিডিওতে মারধরের সময় জুন্নুনকে দেখা যায়।

এছাড়া প্রহৃত শিক্ষক মাকসুদুর রহমান অভিযোগ করেন, জুন্নুনের ইন্ধনেই সেদিন মারধরের ঘটনা ঘটানো হয়। এ ঘটনায় বুধবার রাতে কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আবদুল কুদ্দুস বাদী হয়ে পাবনা থানায় করা মামলায় সজল ও শাফিনসহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জনকে আসামি করলেও জুন্নুনকে বাদ দেয়া হয়। প্রভাবশালীদের চাপে মামলায় তাকে আড়াল করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল। অবশেষে শিক্ষকদের প্রতিবাদ ও মানববন্ধনের মুখে জুন্নুনকে গ্রেফতার করা হল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×