নিখোঁজের ১০ দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি ২৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিখোঁজের ১০ দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের ১০ দিন পর রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র ইসমাইল হোসেন জিসানের (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের কাথোরা এলাকার জনৈক জাহাঙ্গীর আলমের বাড়ির সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় হাসিবুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গাছা থানার এসআই ফোরকান জানান, ১২ মে রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে নিখোঁজ হন ইউরোপিয়ান অব বাংলাদেশ ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ইসমাইল হোসেন জিসান। পরদিন গাছা থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা সাব্বির হোসেন শহিদ।

এর চার দিন পর ঢাকার শেরেবাংলা নগর থানায় আরেকটি সাধারণ ডায়েরি করা হয়। শেরেবাংলা থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, জিডির সূত্র ধরে আধুনিক প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা সূত্রে জানা যায়, ঘটনায় জড়িত একজন গাছা থানা এলাকায় অবস্থান করছে। সে মধ্য কামারজুরি বাজার এলাকায় খাবার হোটেলের ব্যবসা করে এবং ওই এলাকার জাহাঙ্গীর আলমের বাসায় ভাড়া থাকে। পরে গাছা থানার সহযোগিতা নিয়ে বুধবার রাতে জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে হাসিবুল ইসলাম নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। হাসিবুলের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী তার কক্ষ থেকে নিখোঁজ জিসানের মোটরসাইকেল ও ওই বাসার সেপটিক ট্যাংক থেকে জিসানের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

গাছা থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, সিজান পড়াশোনার পাশাপাশি রাইড শেয়ারিং অ্যাপের মাধ্যমে মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×