তিন বিষয়ে তথ্য চেয়ে তৃণমূলে আ’লীগের চিঠি

ফিরতি চিঠি এক সপ্তাহের মধ্যে পাঠানোর নির্দেশ

  যুগান্তর রিপোর্ট ২২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তিন বিষয়ে তথ্য চেয়ে তৃণমূলে আ’লীগের চিঠি
তিন বিষয়ে তথ্য চেয়ে তৃণমূলে আ’লীগের চিঠি। ছবি: সংগৃহীত

জাতীয় সম্মেলন সামনে রেখে তিনটি বিষয় জানতে চেয়ে তৃণমূলে চিঠি পাঠানো শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুক্রবার রেজিস্ট্রি ডাকযোগে ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠি আনুষ্ঠানিকভাবে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়।

আওয়ামী লীগের দফতর সূত্রে এ তথ্য জানা গেছে, জেলা ও উপজেলা কমিটি বরাবর পাঠানো চিঠিতে তিনটি বিষয়ে দ্রুত তথ্য চেয়ে ফিরতি চিঠি পাঠাতে বলা হয়েছে। সময় দেয়া হয়েছে এক সপ্তাহ।

তিনটি বিষয় হল: এক. সদস্য সংগ্রহের সর্বশেষ প্রতিবেদন পাঠাতে হবে; দুই. দলীয় কার্যালয় থাকলে তার ঠিকানা ও হালনাগাদ কার্যক্রমের প্রতিবেদন পাঠাতে হবে। কার্যালয়ে কম্পিউটার, ইন্টারনেট আছে কি না তার তথ্য জানাতে হবে।

জেলা-উপজেলায় দলীয় কার্যালয় না থাকলে জমি আছে কি না, বা জমি কেনার কোনো প্রক্রিয়া শুরু হয়েছে কি না সে তথ্য জানাতে হবে এবং তিন. বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ কি না, হয়ে থাকলে কবে নাগাদ সম্মেলন হবে তার বিস্তারিত তথ্য জানাতে হবে। পাশাপাশি জাতীয় সম্মেলনের আগেই মেয়াদোত্তীর্ণ কমিটির পরিবর্তে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করে কেন্দ্রে পাঠাতে হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×