ট্রেনে কাটা পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্র ও স্কুল শিক্ষক নিহত

  যুগান্তর ডেস্ক ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ট্রেন দুর্ঘটনা
ট্রেন দুর্ঘটনায় নিহত। প্রতীকী ছবি

ট্রেনে কাটা পড়ে রাজধানীতে এক বিশ্ববিদ্যালয় ছাত্র ও সিরাজগঞ্জের কামারখন্দে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর-

রাজধানী : ট্রেনে কাটা পড়ে বেসরকারি ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র শাহাদত হোসেন সানির (২১) মৃত্যু হয়েছে। রোববার রাতে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির এএসআই মহিউদ্দিন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যায়।

রেলওয়ে থানার ওসি ইয়াসিন ফারুক জানান, রোববার রাত সোয়া ৯টায় মহাখালী আমতলী এলাকায় রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহতের চাচাতো ভাই রনি জানান, সানি ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।

তার বাড়ি দিনাজপুরের কোতোয়ালি থানাধীন গোলাপবাগ গ্রামে। বাবার নাম আবদুর রহিম। তিন ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট। সে ঢাকার পান্থপথে মেসে থেকে লেখাপড়া করত।

সিরাজগঞ্জ : কামারখন্দে রেল লাইন পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে রেজাউল আলম (৫০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার চক শাহবাজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজাউল উপজেলার ঝাঐল ইউনিয়নের চক শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই এলাকার মকবুল হোসেনের ছেলে।

চক শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমেনা খাতুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে শিক্ষক রেজাউল রেল লাইন পার হওয়ার সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা জামতৈল স্টেশনগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা নেয়ার পরামর্শ দেন। ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

পাবনায় ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু : পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের (২৫) মৃত্যু হয়েছে। রোববার রাতে উপজেলার শরৎনগর স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরনে ছিল জিন্স প্যান্ট ও কমলা রঙের টি-শার্ট।

ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা বলেন, ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় যুবকটি মারা যান। ট্রেনটি শরৎনগর স্টেশন অতিক্রম করার পর এর পূর্বপাশে রেল লাইনের মাঝে ওই যুবককে স্থানীয়রা মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ভাঙ্গুড়া থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিরাজগঞ্জ জিআরপিকে অবহিত করে।

এ বিষয়ে সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার জানান, লাশ উদ্ধারে সেখানে রাতেই পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×