বন্দরে রং মিস্ত্রিকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় মামলা

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ৩০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হত্যাচেষ্টা

বন্দরের বক্তারকান্দি এলাকায় স্ত্রীর সামনে রং মিস্ত্রিকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় মামলা হয়েছে। আহত রং মিস্ত্রির স্ত্রী শনিবার বন্দর থানায় মামলা করেন।

মামলায় বন্দর উপজেলার বক্তারকান্দি এলাকার আমজাদ হোসেন ওরফে বল্টু আমজাদ, তার দুই ছেলে হৃদয় হোসেন ও আপন হোসেন, ভাই আলতাফ হোসেন এবং ভাগ্নে ফারুক হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করা হয়েছে। এদিকে এ ঘটনার পর থেকে আসামিরা গা ঢাকা দিয়েছে।

শুক্রবার সকালে বক্তারকান্দি এলাকায় রং মিস্ত্রিকে কুপিয়ে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। এরপর রাতে আবারও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রং মিস্ত্রির আত্মীয়স্বজনদের ওপর হামলা চালায় আমজাদ বাহিনী।

রং মিস্ত্রির স্ত্রী জানান, আমজাদের উত্ত্যক্তের কারণে আমরা অতিষ্ঠ। মামলা করলেও আমজাদের অত্যাচার কমেনি। তিনি বলেন, আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মামলার এজাহারভুক্ত আসামি আমজাদের ভাই আলতাফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। আমজাদের বিরুদ্ধে নারী নির্যাতনসহ ১২টি মামলা রয়েছে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৯১৯
বিশ্ব ৭,১০,৯৮৭ ১,৫০,৭৮৮ ৩৩,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×