সিলেটে কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার আটক ২

  সিলেট ব্যুরো ১৭ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট ম্যাপ
সিলেট ম্যাপ

সিলেটের বালুচর এলাকা থেকে শুক্রবার নাঈম আহমদ (১৫) নামে এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বুধবার সিলেটের বিয়ানীবাজারে তার শিশু ফুপু ধর্ষিত হয়। লাশ উদ্ধারের ঘটনায় দু’জনকে আটক করা হলেও ধর্ষণের ঘটনায় এখনও মামলা হয়নি।

সিলেট বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন জানান, খুন হওয়া কিশোর নাঈম আহমদের বাড়ি বালুচর এলাকায়। সন্ধ্যায় শহরতলীর বালুচর দলদলি এলাকার লালটিলা থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রূপম ও পারভেজ নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

অপরদিকে, নাঈমের ফুপু-শিশুকন্যা বুধবার বিয়ানীবাজারে ধর্ষিত হয়। শিশুটি ৩ দিন ধরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসা নিচ্ছে। স্থানীয় প্রভাবশালী মহল মামলা করতে বাধা দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিয়ানীবাজার থানার ওসি অবণী শংকর জানান, বারবার বলার পরও ভিকটিমের পরিবার অভিযোগ নিয়ে আসেনি।

সর্বশেষ অভিযোগ আনতে ওসিসিতে পুলিশ পাঠানো হয়েছে। তবে ভিকটিমের ভাই ও খুন হওয়া নাঈমের চাচা বলেন, চিকিৎসার জন্য ব্যস্ত থাকায় মামলা করতে দেরি হয়েছে। এখন ভাতিজা খুন হওয়ায় আমরা দিশেহারা। তিনি জানান, নদী ভাঙনের শিকার তার বড় ভাই বিয়ানীবাজার ছেড়ে সিলেটের বালুচরে চলে আসেন। আমরা ছিলাম বিয়ানীবাজারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×