দর্শনায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে কর্মী নিহত

  দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ২৪ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নঈমুদ্দিন ওরফে পল্টু। ফাইল ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় পৌর যুবলীগ নেতার ছুরিকাঘাতে নঈমুদ্দিন ওরফে পল্টু (৩৫) নামের এক কর্মী নিহত হয়েছেন।

পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার বিকালে তাকে ছুরিকাঘাত করা হয়।

পল্টু দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবদুর রউফ ওরফে পুটে মণ্ডলের ছেলে।

এ সময় আরেক যুবলীগ কর্মী মঞ্জুরুল ইসলাম (৩৪) আহত হন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পল্টুর সমর্থকরা বিক্ষোভ করতে গেলে উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

পল্টুর ভাই দর্শনা পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মঈনউদ্দিন জানান, পল্টু বিকালে কয়েকজনকে নিয়ে দর্শনা পুরাতন বাজার রেল গেটে একটি চায়ের দোকানে বসে ছিল। এ সময় দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা, সহ-সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ ৫-৭ জন এসে তার পেটে চাকু মেরে পালিয়ে যায়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা থানার ওসি (তদন্ত) কেএম জাহাঙ্গীর কবীর জানান, ঘটনা জানার পর পরই পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। পল্টুর লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা জেলা সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এখনও (রাত ৮টা) কোনো মামলা হয়নি এবং কাউকে গ্রেফতারও করা হয়নি।

এসব বিষয়ে জানতে আসলাম আলী তোতা ও আবদুল মান্নানের মোবাইলে বহুবার ফোন করলে প্রতিবারই বন্ধ পাওয়া যায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত