১৩৫ দিনে ঝরল ১২৮৮ প্রাণ

ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় চুয়েট ছাত্র নিহত

ছাত্রলীগ নেতাসহ ছয় জেলায় নিহত আরও ৯

  যুগান্তর ডেস্ক ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনা

রাজধানীর ডেমরায় বুধবার রাতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এক ছাত্র নিহত হয়েছে। চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় লেগুনার যাত্রী ছাত্রলীগ নেতাসহ তিনজন এবং বগুড়ায় তিনজনসহ দেশের বিভিন্ন স্থানে আরও আটজন নিহত হয়েছেন। এ নিয়ে ১৩৫ দিনে সড়কে ১২৮৮ জনের প্রাণহানি হয়েছে।

বুধবার ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় চুয়েট ছাত্র কামরুল হাসান সানি (২৬) গুরুতর আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ি পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সানিকে তার মামা ও এক বন্ধু হাসপাতালে নিয়ে আসেন। সন্ধ্যা সোয়া ৭টার দিকে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনে মাইক্রোবাসটি মোটরসাইকেল আরোহী সানিকে ধাক্কা দেয়। সানির চাচাতো ভাই ফয়সাল হোসেন জানান, কুমিল্লা মুরাদনগর থানার কামাল্লা গ্রামের মো. শরিফ নাসির উদ্দিনের ছেলে সানি সিদ্ধিরগঞ্জেরর মাদানিনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

ইঞ্জিনিয়ারিং পাস করার পর তিনি চাকরির চেষ্টা করছিলেন। তিনি বিসিএসের প্রস্তুতিও নিচ্ছিলেন। ফয়সাল জানান, সানি ও তার ফুফাতো ভাই মেহেদী মোটরসাইকেলে বাসা থেকে বের হন। সানিরা এক ভাই ও দুই বোন। তার বাবা ও মা দু’জনই স্কুলশিক্ষক।

ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো ঢাকার বাইরের খবর-

চট্টগ্রাম ও মীরসরাই : মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার জামালের দোকান এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। এতে মান্দারবাড়িয়ার ‘সোলেমান কোম্পানি’ বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলাউদ্দিন, ‘দৌলত ভূঁইয়া’ বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন ও পাশের মঠবাড়িয়ার হৃদয় নাথ নিহত হন।

বগুড়া : মঙ্গলবার রাত ৯টায় বগুড়া-নাটোর মহাসড়কে উপজেলার গোহাইলের শাজাহানপুরে উল্টে যাওয়া ট্রাকের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত ও চালকসহ তিনজন আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- কাহালু উপজেলার মহিষমারা গ্রামের মনসের আলী শেখের ছেলে ধানচাল ব্যবসায়ী নুরুল ইসলাম শেখ ও নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের মাওলানা আবদুল খালেকের ছেলে কালিশ পুনাইল এবং ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাফাজ্জল হোসেন বুলবুল।

এছাড়া দুপচাঁচিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক ব্যবসায়ী আবদুর রহিম নিহত হয়েছেন। তিনি কাহালু উপজেলার বীরকেদার মণ্ডলপাড়ার কুড়ানু তালুকদারের ছেলে।

খুলনা : ডুমুরিয়া উপজেলার চুকনগরে বুধবার বেলা ১১টায় বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইমরান মোড়ল নিহত হয়েছেন। তিনি চুকনগর পশ্চিমপাড়ার মিজানুর রহমান মোড়লের ছেলে।

চিতলমারী (বাগেরহাট) : মঙ্গলবার রাতে চিতলমারী উপজেলার শৈলদাহ সড়কে বাসের ধাক্কায় দক্ষিণ শৈলদাহের হায়দার আলীর ছেলে আনিচ শেখ নিহত হন।

ঝালকাঠি ও রাজাপুর : রাজাপুর উপজেলার মিলবাড়িতে মঙ্গলবার সন্ধ্যায় টেম্পোর সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক আবদুর রাজ্জাক নিহত হন। পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা সদরের আবদুল গনি সরদারের ছেলে রাজ্জাক।

বকশীগঞ্জ (জামালপুর) : মঙ্গলবার সকালে বকশীগঞ্জ-সানন্দবাড়ী আঞ্চলিক সড়কের গোপালপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শফিকুল ইসলাম নিহত হন। তিনি উপজেলার রামরামপুর গ্রামের আবদুল আওয়ালের ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×